ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরে গজরা এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল মোটরসাইকেল চালক সিজান ও আরোহী রাহিম নিহত হয়। অপর আরোহী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার বিকাল আনুমানিক ৫ ঘটিকার সময় মতলব উত্তরের গজরা ইউনিয়নের টরকি কান্দা চৌরাস্তায় ফ্রেশ কোম্পানি কাভার্ডভ্যানের চাপায় পিষ্ট হয়ে মোটর সাইকেল চালক মারা গেছে। অপর আরোহী মারাত্মক আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, ঢাকা থেকে ছেংগারচর বাজার গামী ফ্রেশ কোম্পানির কাভার্ডভ্যান গজরা বাজারের দক্ষিণে টরকি কান্দা চৌরাস্তায় আসলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটি ডান চাকায় পিষ্ট হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সিজান ও আরোহী রাহিম মারাত্মক আহত হয়। পরে চিকিৎসার জন্য তাদের মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে চালক সিজান পথিমধ্যে মারা যায়। মোটরসাইকেলের অপর আরোহী রাহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলের চালক ও আরোহী মতলব উত্তরের ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়া গ্রামের বাসিন্দা।
খবর পেয়ে মতলব উত্তর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আফসার উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে চলে আসে।
পরে ঘাতক কাভার ভ্যান ও চালকে পুলিশ আটক করে মতলব উত্তর থানায় নিয়ে যায়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, মতলব উত্তর থানার পুলিশ কাভার ভ্যান ও চালককে আটক করে থানায় নিয়ে আসে। তিনি বলেন, মোটর সাইকেল চালক সিজান ও আরোহী রাহিম মারা গেছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর গাছ ও দেয়াল পরে দুই শিশু আহত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকায় আমগাছ ও দেয়ালের চাপায় ২ শিশু গুরুত্বর …

vv