ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / মতলব উত্তরে সৎ সঙ্গ ফাউন্ডেশনের কমিটি গঠন, সভাপতি ফারুক ও সম্পাদক খোকন

মতলব উত্তরে সৎ সঙ্গ ফাউন্ডেশনের কমিটি গঠন, সভাপতি ফারুক ও সম্পাদক খোকন

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তরে উপজেলায় সৎ সঙ্গ ফাউন্ডেশনের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে জিএম ফারুক ও সাধারণন সম্পাদক পদে সাংবাদিক শহিদুল ইসলাম খোকন নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যান সদস্যরা হলেন- সহ-সভাপতি মোজাম্মেল হক, মাইন উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির চাঁন মিয়া, অর্থ সম্পাদক আল-আমিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ইলিয়াছ প্রধান, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, মহিলা বিষয়ক সম্পাদক সাহিদা বেগম, কার্যনির্বাহী সদস্য সিরাজুল ইসলাম প্রধান, আবুল কাসেম, সালাউদ্দিন প্রধান, তারেক প্রধান, জুয়েল প্রধান, লিটন বেপারি।

পবিত্র কুরআন তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। কোরআন শরীফ থেকে তেলোয়াত করেন হাফেজ মিনহাজুল ইসলাম মিরাজ। এর আগে “আলোকিত মানুষ হবো, মানুষ গড়বো, সমাজ পরিবর্তনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা করবো” এই প্রতিপাদ্যকে ধারণ করে সৎ সঙ্গ ফাউন্ডেশনের উদ্যোগে মাদক, সামাজিক অবক্ষয় ও নারী শিশু নির্যাতন-ধর্ষণ প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১২ নভেম্বর বিকালে উপজেলার ৪০নং ব্রাহ্মণচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সৎ সঙ্গ ফাউন্ডেশনের উপদেষ্টা সংসদ সদস্য শামসুন্নাহার ও নব মুসলিম ডা. সিরাজুল ইসলাম সিরাজী মোবাইলে বিশেষ বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সৎ সঙ্গ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সামসুল আলম জুলফিকার, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা কৃষকলীগের সদস্য মোজাম্মেল হকসমাজ সেবক আব্দুল খালেক, ইউসুফ প্রধান,মেহেদী হাসান মিন্টু আরিফ প্রধান প্রমুখ।

Facebook Comments

Check Also

কুমিল্লা আ.লীগের অর্থ সম্পাদক আলী আকবরকে সাংবাদিক হৃদয়ের বই উপহার

বই কিনুন, বই পড়ুন , বেশি করে প্রিয়জনদের বই উপহার দিন -এই প্রতিপাদ্যকে সামনে রেখে …

Shares
vv