ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তরে যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ারের ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

মতলব উত্তরে যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ারের ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ারের উদ্যোগে গরীব অসহায়দের ঈদ সামগ্রী ও যুবলীগ নেতাদের পাঞ্জাবী প্রদান করা হয়।

শনিবার (০৮ মে) ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজির সভাপতিত্বে ও যুবলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিকের পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রতন ফরাজী, পৌর আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্ব করোনা সংকটের প্রথম ধাপের ন্যায় দ্বিতীয় ধাপেও সারাদেশে যুবলীগ মানুষের পাশে দাঁড়িয়েছে।

বক্তারা আরো বলেন, কর্মহীন মানুষের পাশে প্রথম থেকে যুবলীগ পাশে দাঁড়িয়েছে। খাদ্য সামগ্রী, সুরক্ষা ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এরই অংশ হিসেবে প্রধানমন্ত্রীর উপহার ঈদ বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের দুর্যোগ নিরাময় না হওয়া পর্যন্ত মানুষের মাঝে যুবলীগ নেতা-কর্মীরা থাকবে।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv