ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / মতলব উত্তরে মেঘনা নদীতে বালু কাটার পায়তারার এলাকাবাসীর বিক্ষোভ
মতলব উত্তর জহিরাবাদে মেঘনা নদীতে অবৈধভাবে বালু কাটার বিরুদ্ধে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন করা হয়।

মতলব উত্তরে মেঘনা নদীতে বালু কাটার পায়তারার এলাকাবাসীর বিক্ষোভ

মতলব উত্তর ব্যুরো : চাঁদপুরের মতলব উত্তরের মেঘনা নদীতে বালু কাটার বিরুদ্ধে স্বাস্থ্যবিধি মেনে বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

রোববার ১ আগস্ট দুপুরে মতলব উত্তর উপজেলার ৯ নং জহিরাবাদ ইউনিয়নের ৭৪ নং সানকিভাংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে জহিরাবাদ সচেতন এলাকাবাসীর উদ্যোগে এই বিক্ষোভ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহন প্রধান, প্রচার সম্পাদাক হারুন সরদার, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কবিরাজ, আওয়ামীলীগ নেতা হাসমত প্রধান, আনা খান, রশিদ প্রধান, যুবলীগ নেতা জাফর আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিপন মল্লিক প্রমুখ।

বক্তারা বলেন, মতলবের এরিয়ায় মেঘনা নদীতে বালু না কাটার জন্য চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল ডিউ লেটার প্রদান করে এবং মোহনপুর পর্যটন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান উচ্চ আদালতে (হাই কোর্ট) এ রীট করেছেন।

রীটের পুর্বে গাজী মুক্তার হোসেন মেঘনা নদীতে অবৈধভাবে বালু কেটে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। গাজী মুক্তার হোসেন আবারো মেঘনা নদীতে তার দলবল নিয়ে মেঘনা নদীতে অবৈধভাবে বালু কাটার জন্য বিভিন্নভাবে পায়তারা করছেন বলে বক্তার বলেন।

বক্তারা, মেঘনা-ধনাগোধা বেরীবাঁধ রক্ষা ও চরাঞ্চলের মানুষের বাড়ী-ঘর রক্ষায় যাতে কেউ অবৈধভাবে মেঘনা নদীতে বালু কাটতে না পারেন এ ব্যাপারে চাঁদপুরের জেলা প্রশাসক’সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv