ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মতলব উত্তরে মুনমুন আজিজের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ
মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের অষ্ট্রেলিয়া প্রবাসী মুনমুন আজিজের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করেন আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এমপি।

মতলব উত্তরে মুনমুন আজিজের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পাঠান বাজার আবেদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে অষ্ট্রেলিয়া প্রবাসী মুনমুন আজিজের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সরকারের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আবু তাহেরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল।

তিনি বলেন, দেশের সকল দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে ছিল ভবিষ্যতেও পাশে থাকবে। যেখানেই মানবতা সেখানেই শেখ হাসিনার কর্মী হিসেবে আমরা আওয়ামী লীগ থাকি। ভবিষ্যতেও থাকবো।

তিনি আরো বলেন, দরিদ্র মানুষ শীতে কাবু থাকবে তা হয় না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি সেক্টরকে নির্দেশ দিয়েছেন, শীতে গরম কাপড়ের জন্য কোন মানুষ যেন কাবু হয়ে না পড়েন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের সকল মানুষের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন বাস্তব পদক্ষেপ গ্রহণ করেছেন।

এ সময় বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলাউদ্দিন সরকার, সাবেক কেন্দ্রীয় যুবলীগ সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, মতলব উত্তর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, ইউনিয়ন চেয়ারম্যান লোকমান আহমেদ মুন্সি, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক ভিপি জামাল হোসেন নাহিদ, আওয়ামী লীগ নেতা ভুলন চৌধুরী, মিজানুর রহমান, মাহবুবুর রহমান মাসুদ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv