ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / মতলব উত্তরে মুজিব জন্মশত বার্ষিকী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মুজিব জন্মশত বার্ষিকী ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন।

মতলব উত্তরে মুজিব জন্মশত বার্ষিকী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

খেলাধুলা যুব সমাজকে মাদক ও অসামাজিক কর্মকান্ড থেকে দূরে রাখে : অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি আইডিয়েল একাডেমি মাঠে বাগানবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মুজিব জন্মশত বার্ষিকী ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

শনিবার বিকেলে বাগানবাড়ি আইডিয়েল একাডেমি মাঠে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় শেখ কামাল ও শেখ জামাল একাদশ প্রতিদ্বন্ধিতা করেন।
এ উপলক্ষে বাগানবাড়ি আইডিয়েল একাডেমির প্রধান শিক্ষক আ. আজিজ এর সভাপতিত্বে ও মাঠে উপজেলা

স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।

আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত বাংলাদেশ পেতাম না। আজকে আমাদের স্বপ্নের পদ্মা সেতু হয়ে যাচ্ছে। বাংলাদেশ দ্রুত গতিতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এখন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে। আর সোনার মানুষ তৈরি করতে হলে শিক্ষার কোনো বিকল্প নাই।

নুরুল আমিন রুহুল এমপি আরো বলেছেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করতে আমার পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে।

তিনি বক্তব্যে বলেন, যুব সমাজের নৈতিক অবক্ষয় যেভাবে মাদকের ছোবলে ধ্বংস হচ্ছিল, তাতে করে তাদের ঘুরে দাঁড়াতে মাদক বিরোধী ভলিবল খেলার মাধ্যমে এটি একটি প্রয়াস মাত্র। যুব সমাজকে সব সময় ভাল কাজের দিকে আকৃষ্ট করতে এই ধরণের আয়োজন খুবই প্রয়োজন। ভাল কাজের আয়োজন না থাকলে ওই এলাকায় অপরাধমূলক কাজ বৃদ্ধি পায়। আসুন ভাল কাজের মধ্যে দিয়ে আমরা সমাজকে সুন্দর করে গড়ে তুলি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাগানবাড়ি আইডিয়েল একাডেমির সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার ও বাংলাদেশ সচিবালয় কর্মচারী পরিষদের মহাসচিব মো. আতিকুল ইসলাম সুমন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা গাজী মুক্তার হোসেন, বাগানবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মতলব ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস রহমত উল্লাহ চৌধুরী, যুবলীগ নেতা মহিউদ্দিন জিকু’সহ বাগানবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে : বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

মনিরুল ইসলাম মনির : ‘শিক্ষাই শক্তি শিক্ষাই বল-মাদক ছেড়ে খেলবি চল’ এ শ্লোগানে মতলব উত্তর …

vv