ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / মতলব উত্তরে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ
মতলব উত্তর উপজজেলার বাগানবাড়ী ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের আশাদ লেংটার বাড়ীতে মাদকের আস্তানা উচ্ছেদ ও মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ মিছিল বের করে এলাকাবাসী।

মতলব উত্তরে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজজেলার বাগানবাড়ী ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের আশাদ লেংটার বাড়ীতে মাদকের আস্তানা উচ্ছেদ ও মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে কালির বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।
কালির বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আ. রহমান বকাউলের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম সরকারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

প্রধান অতিথি বলেন, সন্ত্রাস, জঙ্গী ও মাদক সমাজ থেকে নির্মূল করে আমরা নতুন প্রজন্মের কাছে একটি শান্তিময় বাংলাদেশ উপহার দিয়ে যেতে চাই। আমাদের সমাজ আমাদের ধর্ম কেউ মাদককে প্রশ্রয় দেয় না। ২০৪০ সালে একটি সুন্দর সম্ভাবনাময় বাংলাদেশ গড়তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি।

তিনি বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্বে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। মাদক বিক্রয় কারীদের হুশিয়ারী করে দিচ্ছি এ ব্যবসা ছেড়ে দেন। যারা মাদকে জড়িত থাকবে তাদের ছাড় দেওয়া হবেনা।

মতলব উত্তর উপজজেলার বাগানবাড়ী ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের আশাদ লেংটার বাড়ীতে মাদকের আস্তানা উচ্ছেদ ও মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

তিনি আরও বলেন, মাদক থেকে আমাদের সন্তানদের দূরে না রাখতে না পারলে সমাজ তথা দেশের উন্নয়ন সম্ভব না। মাদকাসক্তরা সমাজের শত্রু, তাদের প্রতিহত করা সকলের দায়িত্ব। মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় এলাকার সাঊেশ ইউপি সদস্য সেলিশ মোল্লা’সহ ৮জনের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়। এ মামলার সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার আহ্বান জানান তিনি।

আরো বক্তব্য রাখেন, যুবলীগ নেতা ফয়সল, ইউপি সদস্য মো. মিলন বেপারী, আ.লীগ নেতা হাজী আ. খোরশেদ, মাইজ ভান্ডার শরীফের খলিফা মো. শাহজাহান, বাগানবাড়ী শ্রমিকলীগের সভাপতি মাসুম, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. রাসেল, রায়েরকান্দি জামে মসজিদের সাধারণ সম্পাদক দুলাল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, খলিফা পাড়ার পক্ষে শফিকুল ইসলাম, আ. মমিন।

Facebook Comments

Check Also

সারাদেশে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মহামায়ায় বিশাল মানববন্ধন

মাসুদ হোসেন : সিলেটের এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে গৃহবধুকে ধর্ষণ ও নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে …

vv