ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / মতলব উত্তরে মাই টিভির চেয়ারম্যানের মাতার মৃত্যুবার্ষিকী পালন
চাঁদপুরের মতলব উত্তরে মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর মাতা মরহুমা ওমেদা বেগমের ১৪তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

মতলব উত্তরে মাই টিভির চেয়ারম্যানের মাতার মৃত্যুবার্ষিকী পালন

মতলব উত্তর ব্যুরো : চাঁদপুরের মতলব উত্তরে স্বাস্থ্য বিধি মেনে দর্শক নন্দিত জনপ্রিয় বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর মাতা, বীর মুক্তিযোদ্ধা মরহুম আলতাফ হোসেনের স্ত্রী মরহুমা ওমেদা বেগমের ১৪ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

৬জুন মঙ্গলবার সকালে মতলব উত্তর উপজেলা প্রতিনিধি মো. দ্বীন ইসলাম এর উদ্যোগে দেওয়ান আব্দুল করিম মাষ্টার হাফিজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় মাই টিভির ব্যাবস্থাপনা পরিচালক ও মাইটিভির চেয়ারম্যান এর মাতা মরহুমা ওমেদা বেগমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ ও মরহুমা ওমেদা বেগমের রুহের মাগফেরাত কামনা এবং বিশ্ব মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তি ও মাই টিভির চেয়রাম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী’সহ মাই টিভির সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন হযরত মাওলানা দেওয়ান আবুল হাসান।

দোয়া মাহফিল শেষে এতিমদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে সাংবাদিক’সহ এলাকার গণ্যমাণ্য মুসোল্লিয়ান, ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv