ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তরে প্রতিবন্ধীদের নগদ অর্থ ও জার্সি বিতরণ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাদুল্লাপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান মাসুদ এর উদ্যোগে জার্সি বিতরণ ও প্রতিবন্ধীদের মাঝে অর্থ সহায়তা প্রদান করা হয়।

মতলব উত্তরে প্রতিবন্ধীদের নগদ অর্থ ও জার্সি বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা শেখ রাসেল ক্রীড়া সংঘ এর প্রতিষ্ঠাতা, সাবেক ছাত্রলীগ নেতা, সাদুল্লাপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান মাসুদ এর উদ্যোগে শেখ রাসেল ক্রীড়া সংঘের সদস্যদের মাঝে জার্সি বিতরণ ও প্রতিবন্ধীদের মাঝে অর্থ সহায়তা প্রদান করা হয়।

১৫ অক্টোবর শুক্রবার বিকেলে পাঠান বাজার আবেদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রবীণ আওয়ামী লীগ নেতা ও শেখ রাসেল ক্রীড়া সংঘের উপদেষ্টা আশরাফ উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা ও সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান মাসুদ।

আরো বক্তব্য রাখেন সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মেম্বার, আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান পাটোয়ারী, উপজেলা যুবলীগের সদস্য আবু তাহের, ইউনিয়ন যুবলীগ নেতা স্বপন প্রধান।

অনুষ্ঠান ১২৫জন প্রতিবন্ধীকে নগদ অর্থ ও শেখ রাসেল ক্রীড়া সংঘের সদস্যদের মাঝে জার্সি বিতরণ করা হয়।
মাহবুবুর রহমান মাসুদ বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি আনন্দিত। মানুষের সুখে-দুখে কাছে থাকতে পারলে ভালো লাগে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা অসহায়দের সাহায্যে এগিয়ে আসলে কেই আর অসহায় থাকবে না।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv