ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / মতলব উত্তরে পুজা মন্ডপ পরিদর্শনে ওসি নাসির উদ্দিন মৃধা
মতলব উত্তরে পুজা মন্ডপ পরিদর্শন করেন ওসি নাসির উদ্দিন মৃধা।

মতলব উত্তরে পুজা মন্ডপ পরিদর্শনে ওসি নাসির উদ্দিন মৃধা

মতলব উত্তর ব্যুরো : শারদীয় দূর্গাপূজার প্রস্তুতি উপলক্ষে মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৯টি পুজা মন্ডপ পরিদর্শন করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা।

মঙ্গলবার দুপুরে ছেংগারচর বাজার শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দির পরিদর্শনকালে তিনি বলেন, দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য। আর সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এ দেশ আমাদের সকলের। সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমানাধিকার সুনিশ্চিত করা হয়েছে। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি।

এসময় তার সাথে ছিলেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও ছেংগারচর পৌরসভা নির্বাচনের মেয়র পদপ্রার্থী এডভোকেট মহসিন মিয়া মানিক, ছেংগারচর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ফরাজী, পুজা উদযাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল কুমার বাড়েই’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ব্র্যাকের উদ্যোগে পল্লী সমাজের রেজিষ্ট্রেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি পরিচালিত নারীদের স্বনির্ভরতা ও ক্ষমতায়নের জন গঠিত পল্লী সমাজের রেজিষ্টেশন বিষয়ক …

Shares
vv