ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তরে পাঁচআনী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ানুষ্ঠান
মতলব উত্তরে পাঁচআনী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মতলব উত্তরে পাঁচআনী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ানুষ্ঠান

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার পাঁচআনী উচ্চ বিদ্যালয়ের ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাঁচআনী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী ও বিশিষ্ট ব্যবসায়ী এসএম মহসিন। বক্তব্যে তিনি বলেন, উন্নত জাতি গড়তে ভাল শিক্ষার বিকল্প নেই। আর শিক্ষা ক্ষেত্রে ভাল ফলাফলের বিকল্প নেই। কারন সরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে হলে ভাল ফলাফল ও ভাল লেখাপড়া প্রয়োজন।

এসএম মহসিন পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভালভাবে লেখাপড়া করে সরকারের যে অঙ্গীকার ডিজিটাল দেশ গড়া, তা বাস্তবায়নে তোমাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তথ্য প্রযুক্তির যুগে মেধাবী শিক্ষার্থীর বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি তথ্য প্রযুক্তি জ্ঞান চর্চা ও খেলাধুলা করতে হবে।

পাঁচআনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও সিনি: অহিদ উল্লাহ মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দাতা সদস্য রফিক আহমেদ, শিক্ষানুরাগী সামছুল হক, অভিভাবক সদস্য আফসার উদ্দিন মোশারফ মুন্সি, ফয়েজ আহম্মেদ, এএম রফিকুল ইসলাম, উম্মুল আয়মা প্রমূখ।

মুনাজাত পরিচালনা করেন এখলাছপুর হাফিজিয়া মাদ্রাসার মোহতামিম হাফেজ মাওলানা মো. ইব্রাহিম। মিলাদ পরিচালনা করেন মাওলানা লিয়াকত আলী।

এসময় মহিলা ইউপি সদস্য শিরিনা আক্তার, সহকারি প্রধান শিক্ষক বশির আহমহদ, যুবলীগ নেতা বাবু প্রামাণিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলবে আরো ৩ জন করোনা রোগী শনাক্ত

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নতুন করে আরো তিন জন করোনা রোগী …

vv