ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মতলব উত্তরে পল্লী বিদ্যুতের এজিএম ও স্বামী-স্ত্রী’সহ তিন জন করোনায় আক্রান্ত

মতলব উত্তরে পল্লী বিদ্যুতের এজিএম ও স্বামী-স্ত্রী’সহ তিন জন করোনায় আক্রান্ত

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পল্লী বিদ্যুতের এজিএম ও স্বামী-স্ত্রীসহ তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

বৃহস্পতিবার (৪জুন) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, ২ জুন সন্দেহভাজন রোগী হিসেবে ৮ ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয় । তার মধ্যে বৃহস্পতিবার (৪জুন) তিন জনের পরীক্ষার রেজাল্ট করোনা পজেটিভ আসে।

করোনা শনাক্ত রোগী হলেন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মতলব উত্তর জোনাল অফিসের এজিএম আব্দুল্লাহ আল মামুন (৩২), রুহিতারপাড় কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইটর মাহফুজা আক্তার (৩৮) ও মাহফুজা আক্তারের স্বামী জসিম উদ্দিন গাজী (৪০)। তারা সবাই যার যার বাসায় অবস্থান করছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, করোনা আক্তান্ত রোগীরা নিজ নিজ বাসায় আইসোলেশনে থাকবে। লকডাউন বিষয়টি উপজেলা প্রশাসন সিদ্ধান্ত নিবে।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মতলব উত্তর জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী সাদেক মিয়া জানান, এজিএম কয়েকদিন যাবৎ বাসায় আছেন। পল্লী বিদ্যুৎ একটি সেবামূলক প্রতিষ্ঠান। লকডাউন বিষয়টি প্রশাসন যে সিদ্ধান্ত নিবে তাই বাস্তবায়িত হবে।

লকডাউনের বিষয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত বলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পরামর্শ অনুযায়ী উপজেলা প্রশাসন লকডাউনের ব্যবস্থা নিবে।

Facebook Comments

Check Also

চাঁদপুরের চান্দ্রায় চাঁদার টাকা নিয়ে সংঘর্ষে যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের …

vv