ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তরে টগী রানী হত্যা মামলা : প্রধান আসামী ঝুনুর দুই দিনের রিমান্ড মঞ্জুর
নিহত গৃহবধু টগী রানী (ইনসেটে প্রধান আসামী আফরোজা মাসুদ ঝুনু)

মতলব উত্তরে টগী রানী হত্যা মামলা : প্রধান আসামী ঝুনুর দুই দিনের রিমান্ড মঞ্জুর

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলায় আলোচিত গৃহবধু টগী রানী সরকার হত্যা মামলার প্রধান আসামী আফরোজা মাসুদ ঝুনুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা মতলব উত্তর থানার এসআই গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই গোলাম মোস্তফা বলেন, মারিয়া জেনারেল হাসপাতাল ও ডায়াগণষ্টিক সেন্টারের পরিচালক আফরোজা মাসুদ ঝুনুকে গ্রেফতার করে গত ২৩ জানুয়ারী আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও ১৬৪ ধারায় জবানবন্ধির জন্য আরোও দুই জনকে কোর্টে পাঠানো হয়। তিনি জানান, মামলার প্রধান আসামী আফরোজা মাসুদ ঝুনুকে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। রোববার রিমান্ড শুনানীতে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। তিনি আরো জানান, বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলেেছ।

উল্লেখ্য, গত ২২ জানুয়ারী মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচরস্থ মারিয়া জেনারেল হাসপাতাল ও ডায়াগণষ্টিক সেন্টারে পরিচালক আফরোজা মাসুদ ঝুনুর নেতৃত্বে অবৈধভাবে গৃহবধু টগী রানীকে গর্ভপাত করানোর সময় মৃত্যু হয়। এরপর লাশ গুম করার জন্য বড় ষাটনল এলাকায় ফেলে দেয়।

ওইদিন টগী রানীর স্বামী ক্ষিতিশ চন্দ্র সরকার বাদী হয়ে আফরোজা মাসুদ ঝুনুকে প্রধান আসামীসহ মোট পাঁচজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে রামপুর উবি’র সভাপতি আনিস মজুমদারের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ!

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের রামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনিসুর রহমান মজুমদারের বিরুদ্ধে অর্থ …

vv