ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / মতলব উত্তরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ায় ৪০ টি পরিবার অবরুদ্ধ

মতলব উত্তরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ায় ৪০ টি পরিবার অবরুদ্ধ

মতলব উত্তর ব্যুরো : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাযীকান্দি ইউনিয়নের পূর্ব হাজীপুর গ্রামে চলাচলের একটি রাস্তা বন্ধ করেছে এক প্রতিবেশী। ফলে তারা ৪০ টি পরিবারের লোক এখন অবরুদ্ধ। ভোক্তভোগীরা উপায়ন্তর না পেয়ে তাদের পক্ষে ওই গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. আল-আমিন শনিবার (২৩ নভেম্বর) থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, বিবাদী মৃত কালু মল্লিকের ছেলে আব্দুল আলী মল্লিক দীর্ঘদিন যাবৎ ওই পরিবারগুলোর চলাচলের রাস্তা বন্ধ করে রেখেছে। এ নিয়ে গত ১০ নভেম্বর তাদের মধ্যে কথা-কাটি হলে বিবাদী তাদের হুমকি মামলা হামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দেয়। এসব নিয়ে এলাকার একাধিবার শালিশ বৈঠক হলেও তা সমাধান হয়নি। কোন উপায়ন্তর না পেয়ে আইনের আশ্রয় নিয়েছেন বাদীপক্ষ।

বাদী আল-আমিন বলেন, তারা ইচ্ছাকৃতভাবে দুই দিকে দুইটি টয়লেট নির্মাণ করে আমাদের রাস্তাটা বন্ধ করে রেখেছে। কিছু বলতে গেলেই আমাদের হুমকি ধামকি দেয়। ভোক্তভোগী সালেহা বেগম কান্না কন্ঠে বলেন, তারা রাস্তাটা বন্ধ করাতে আমরা স্বামীর মৃতদেহটা নিয়ে বের হতে পারিনি।

এরচেয়ে বড় কস্ট আর কি হতে পারে? তিনি প্রশাসনের কাছে এর দ্রুত সমাধান চান। সফিক মিজি, বারেক মিজি, ফারুক, ইয়াছিন প্রধান, আক্কাস আলী, জহির প্রধান, হাজী সেকান্দর, আমজাদ মীর, আশরাফ আলী মীর, ছলু দেওয়ান, নবীর হোসেন’সহ অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন, তাদের সাথে আমাদের কোন ঝগড়া বিবাদ নেই, কোন শত্রুতাও নেই। তারা ইচ্ছাকৃতভাবে আমাদের যাতায়াতের রাস্তাটা বন্ধ করে রেখেছে। আমরা গত ১৫ দিন যাবৎ অবরুদ্ধ হওয়ার মত অবস্থা তৈরি হয়েছে। আমরা দ্রুত সমাধান চাই।

এদিকে অভিযোগ দায়ের হওয়ার পর মতলব উত্তর থানার এএসআই মো. সালাউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, বিষয়টি একটি সামাজিক সমস্যা। তারপরও যেহেতু আমাদের কাছে অভিযোগ এসেছে। আমরা দ্রুত দুই পক্ষ নিয়ে বসে সমাধান করার চেষ্টা করবো। না হলে আইনগত পক্রিয়ায় যাব।

বিবাদী আব্দুল আলী মল্লিক ও তার স্ত্রী বলেন, তারা আমাদের বাড়ির উপর দিয়ে জোরপূর্বক বিদ্যুতের লাইন নিয়েছে। তাই তাদের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছি। আমাদের জায়গা দিয়ে তাদের চলতে দিবো না।

Facebook Comments

Check Also

ছেংগারচর-নতুনবাজার রাস্তার বেহাল দশা : চলাচল উপযোগীতে ব্যস্ত চালকরা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার-কলাকান্দা-পাঁচানী-নতুনবাজার রাস্তাটি বেহাল দশায় পতিত হয়েছে। ফলে রাস্তাটিতে …

vv