ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / মতলব উত্তরে খালপাড় দূর্গাপুর নূর মদিনা জামে মসজিদ উদ্বোধন

মতলব উত্তরে খালপাড় দূর্গাপুর নূর মদিনা জামে মসজিদ উদ্বোধন

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার খালপাড় দূর্গাপুর নূর মদিনা জামে মসজিদের নবনির্মিত ভবন উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। শুক্রবার জুম্মার নামাজ আদায় করার মাধ্যমে তিনি মসজিদটি উদ্বোধন ঘোষনা করেন। পরে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে যোগ দেন এমপি নুরুল আমিন রুহুল। মসজিদ নির্মাণ কাজের সার্বিক তদারকি করেছেন আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম মানিক ও এলাকাবাসী।

এসময় অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি বলেন, মসজিদ হলো আল্লাহর ঘর। মসজিদে দান সদকা করলে বিফলে যায় না। তাই সকলে আল্লাহ ও তার রাসূলের ঘরে বেশি বেশি করে দান সদকা করবেন। তিনি বলেন, বর্তমান সরকার ইসলাম প্রিয় সরকার। ইসলামের উন্নয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেন প্রতিষ্ঠা করেছিলেন। আজকে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মসজিদ, মাদ্রাসা ও ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানগুলো উন্নয়ন করছেন।

প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছে আওয়ামীলীগ সরকার। তিনি বলেন, করোনা কালীন সময়েও বর্তমান সরকার দেশের প্রতিটি মসজিদের ইমামদের ৫ হাজার করে টাকা প্রণোদনা দিয়েছেন। সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

খালপাড় দূর্গাপুর গ্রামের খন্দকার বাড়ির পক্ষ থেকে মসজিদ নির্মাণে ২০ শতাংশ জায়গা ওয়াকফ্ করে দিয়েছেন। সাইফুল ইসলাম মানিক বলেন, খন্দকার বাড়ি ও এলাকাবাসী সকলের সহযোগীতায় মসজিদের কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ বদরপুর জামে মসজিদ ভাঙ্গার সুষ্ঠ তদন্ত দাবী এলাকাবাসীর

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড (টোরাগড়-বদরপুর) এর বদরপুর জামে মসজিদ ভাঙ্গার প্রতিবাদ জানিয়েছেন …

vv