ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তরে কর্মহীনদের খাদ্য সহায়তা করলেন জহির চৌধুরী
করোনা মোকাবেলায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার রুহিতারপাড় ও ছোট মরাদোন গ্রামের শতাধিক অসহায় দুঃস্থ পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী।

মতলব উত্তরে কর্মহীনদের খাদ্য সহায়তা করলেন জহির চৌধুরী

মতলব উত্তর ব্যুরো : মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এর নির্দেশনায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে রুহিতারপাড় ও ছোট মরাদোন গ্রামের শতাধিক অসহায় দুঃস্থ পরিবারের জন্য, ত্রাণ সামগ্রী, সরকারী নির্দেশনা মেনে (চাল, ডাল, তেল ও আলু) এবং করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মাস্ক, সাবান, জনসচেতনামূলক লিফলেট বিতরণ করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী।

জহিরুল ইসলাম চৌধুরী বলেন, কোন বিশেষ কারন ছাড়া অহেতুক কোন মানুষ রাস্তায় ঘোরাফেরা করা যাবে না। তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে এক যোগে কাজ করতে হবে।

সতর্ক ও সচেতনার কোন বিকল্প নেই উল্লেখ করে জহিরুল ইসলাম চৌধুরী বলেন, দরিদ্র মানুষদের বাড়ীতে বাড়ীতে খাবার পৌছে দিতে সরকারের বিভিন্ন সংস্থা কাজ করে যাচ্ছে।

Facebook Comments

Check Also

মতলব উত্তরের গজরা ইউনিয়নে মাসিক উন্নয়ন সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরের গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দর্জির সভাপতিত্ব …

vv