ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলব উত্তরে করোনায় আক্রান্ত স্বাস্থ্যকর্মীর মৃত্যু

মতলব উত্তরে করোনায় আক্রান্ত স্বাস্থ্যকর্মীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে মতলব উত্তরে। তার নাম রাশেদুজ্জামান সবুজ (৩৬)। তিনি মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনায়েতনগর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি পদে কর্মরত ছিলেন।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার মহাখালী আইসিডিডিআরবি হাসপাতালে করোনা পজেটিভ রোগী হিসেবে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত রাশেদুজ্জামান সবুজ মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামের রুহুল আমিন পাটোয়ারির বড় ছেলে। মঙ্গলবার বাদ যোহর মতলব উত্তর উপজেলার লুধুয়া হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে লুধুয়া কেন্দ্রীয় কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতাধীন এনায়েতনগর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি রাশেদুজ্জামান সবুজ করোনায় আক্রান্ত হয়ে প্রথমে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এরপর চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি ছিলেন। এরপর তার অবস্থা আশঙ্কাজনক দেখে গত ৩০ ডিসেম্বর ঢাকার মহাখালী আইসিডিডিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে ২০ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৮ জানুয়ারি রাত ১১টা ৩০ মিনিটের সময় তিনি মারা যান।

চাঁদপুর সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. ঈসা রুহুল্লাহ ও মতলব উত্তর উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. নাইমুল ইসলাম মুয়াজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

Facebook Comments

Check Also

আজ ঐতিহাসিক ৭ই মার্চ

নিজস্ব প্রতিনিধি : আজ ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে এক …

Shares
vv