ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / মতলব উত্তরে ওটার চর উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের প্রস্তুতি সভা
মতলব উত্তরে ওটার চর উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

মতলব উত্তরে ওটার চর উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের প্রস্তুতি সভা

মনিরুল ইসলাম মনির : আগামী ১২ সেপ্টেম্বর সারা দেশে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শ্রেণীর ক্লাশ আনুষ্ঠানিক ভাবে শুরু হচ্ছে।

তাঁরই ধারাবাহিকতায় ওটারচর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের যৌথ (৭ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্ঠিত হয়।

ওটারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন শামীম এর সভাপতিত্বে সিনিয়র শিক্ষক নূরুল আমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান মাওলানা আমিনুল হক সরকার, সিনিয়র শিক্ষক মাহবুবুর রহমান, গোলাম হায়দার মোল্লা, সহকারী শিক্ষক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন, সহকারী শিক্ষক ইব্রাহিম খান, মিজানুর রহমান, সিদ্দিকুর রহমান, ওসমান গনি খান, আল আমিন খান প্রমুখ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন শামীম বলেন, বিদ্যালয় খোলার সিদ্ধান্ত নেওয়ায় আমরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, মাননীয় শিক্ষামন্ত্রী দীপু মনি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করার জন্য শিক্ষক ও কর্মচারীদের দায়িত্ব দেয়া হয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার এবং সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে পাঠদান করা হবে।

এছাড়া সচেতনতার লক্ষ্যে বিভিন্ন লেখা সম্বলিত ব্যানার ও ফেস্টুন সাঁটানো হবে। বিদ্যালয়ের শ্রেণী কক্ষ ও চারপাশে পরিস্কার পরিচ্ছন্নতা কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv