ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / মতলব উত্তরে এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন
মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের (এক্সিম) শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

মতলব উত্তরে এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের (এক্সিম) শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন এক্সিম ব্যাংকের নারায়ণপুর শাখা ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ রানা মজুমদার। দেশ ও জাতির কল্যাণ কামনা বিশেষ মুনাজাত করা হয়।

ছেংগারচর বাজার উপ-শাখার ইনচার্জ মো. আবদুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ছেংগারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী মো. বেনজির আহমদ মুন্সি, এক্সিম ব্যাংকের সিনিয়র অফিসার মোহাম্মদ লোকমান হোসেন, অফিসার মিস মুক্তা আক্তার, কাজী মো. মোতাহার, সমাজসেবক নাছির উদ্দিন খান, আলাউদ্দিন ফকির, মো. সালাউদ্দিন, ইলিয়াস সিকদার’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফেজ মো. আবদুল হালিম ও হাফেজ হাবিবুর রহমান।

মোহাম্মদ মাসুদ রানা মজুমদার বলেন, এক্সিম ব্যাংক সাধারণ মানুষের ব্যাংক। আমরা যতটুকু ব্যাংকিং করি, সামাজিক কল্যাণমূলক কাজে আমাদের অংশগ্রহণ তার চেয়ে অনেক বেশি। আমরা সবসময় মানুষের কাছাকাছি আসতে চাই। ছেংগারচরও তার ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমাদের এই যাত্রায় আপনারা আমাদের সাথেই থাকবেন বলে আমি আশা করি।

বক্তব্যে মোহাম্মদ মাসুদ রানা মজুমদার ব্যাংকের আমানত-বিনিয়োগ, আমদানী-রপ্তানি, ব্যাংকের বিভিন্ন সেবা ও সক্ষমতাসহ সার্বিক ব্যাবসয়িক চিত্র, শরীয়াহ পরিপালন এবং সিএসআর কার্যক্রমের ওপর আলোকপাত করেন এবং স্থানীয় বাসিন্দাদের এক্সিম ব্যাংক ছেংগারচর বাজার শাখায় ব্যাংকিং করার আহ্বান জানান।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে ২০ আসামী আটক

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জিআর ওয়ারেন্ট মূলে ১৪ …

Shares
vv