ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / মতলব উত্তরে ইসফাক আহসান’র পিপিই ও অসহায়দের খাদ্য সহায়তা প্রদান
চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের মাঝে পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছেন আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি এম. ইসফাক আহসান।

মতলব উত্তরে ইসফাক আহসান’র পিপিই ও অসহায়দের খাদ্য সহায়তা প্রদান

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে কর্মরত উপজেলা প্রশাসনের জনবল, স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও কর্মকর্তা এবং থানা পুলিশের মাঝে পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছেন আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি এম. ইসফাক আহসান।

শনিবার মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় প্রায় দুই শতাধিক পিপিই জনস্বার্থে বিনামূল্যে জরুরী সেবা প্রদানকারীদের মাঝে বিতরণ করেন।

এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকতে হচ্ছে সকল শ্রেণী পেশার মানুষের। তাই নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন এম. ইসফাক আহসান। তিনি মতলব উত্তরের লতরদি গ্রামের কৃতি সন্তান এবং আহসান গ্রুপের পরিচালক।

শনিবার সকালে স্থানীয় এলাকায় বাড়ি বাড়ি গিয়ে গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন তিনি। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে ঘরে থাকার পরামর্শ দেন। খাদ্য সামগ্রী পেয়ে আকাশ চুম্বী খুশি হন নিম্ন আয়ের অসহায় নারী-পুরুষ।

এ সময় এম. ইসফাক আহসান বলেন, দেশের এই দুর্যোগ মূহুর্তে অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। নিম্ন আয়ের মানুষ কষ্টে দিনাতিপাত করছে। সরকারের পরামর্শ অনুযায়ী সকলেরই উচিৎ নিম্ন আয়ের মানুষের পাশে থাকা। তাই আমি তাদের মাঝে কিছু খাদ্য সহায়তা দিলাম। সামনে আরো ব্যাপক আকারে দেওয়া হবে ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, খাদ্যের পাশাপাশি চিকিৎসা ও জরুরী সেবাদানের কাজে সহযোগীতা করাও আমাদের দায়িত্ব। তাই মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার জরুরী সেবা প্রদানকারী জনবলের মাঝে পিপিই দিয়েছি।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারকে সহযোগীতা করতে হবে। সকলকে সচেতন হতে হবে। তিনি সকলকে ঘরে থাকার আহবান করেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে সামাজিক দূরত্ব মানার বালাই নেই, চলছে চোর-পুলিশ খেলা

এস.এম ইকবাল : চাঁদপুরের জেলা প্রশাসন গত ১০ মে থেকে জেলার সব শপিংমল দোকানপাট বন্ধ রাখার …

vv