ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / মতলব উত্তরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সেলিম রেজা’সহ আওয়ামী লীগ ও গণ্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মতলব উত্তরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

মতলব উত্তর ব্যুরো : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সেলিম রেজা’সহ আওয়ামী লীগ ও গণ্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ জুলাই) বিকালে জহিরাবাদ ইউনিয়নবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ইউনিয়নের শতশত নারী-পুরুষ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অত্যন্ত ভালো, সামাজিক এবং ধার্মিক মানুষ। একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং ওই কুচক্রী মহল এবং মামলা দায়েরকারীর বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

বক্তারা আরো বলেন, এটা উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক এ মামলা থেকে যদি চেয়ারম্যান’সহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা না হয় তাহলে লাগাতার আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

এ সময় বক্তব্য রাখেন, ওয়ার্ড আ’লীগ সভাপতি সলিম উল্ল্যাহ প্রধান, আবু বক্কর সরকার, সাবেক ইউপি সদস্য আলী আহমেদ, ছাত্রলীগ নেতা গাজী নাছিম রানা, গাজী নাজমুল প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv