ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / মতলব উত্তরে আবরার হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচার ও দায়ীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মতলব উত্তরে ভয়েস ফর জাস্টিস এন্ড ডেভেলপমেন্ট এর আয়োজনে মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মতলব উত্তরে আবরার হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

মতলব উত্তর ব্যুরো : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচার ও দায়ীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মতলব উত্তরে ভয়েস ফর জাস্টিস এন্ড ডেভেলপমেন্ট এর আয়োজনে শুক্রবার সকালে মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের বিক্ষোভ মিছিল করেছে কলেজ, স্কুলে পড়ুয়া ছাত্র ও এলাকার যুবসমাজ। মিছিলটি চরকালিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে ফরাজীকান্দি বেড়িবাঁধের উপরে এসে সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে এসে শেষ হয়।

বক্তৃতা করেন- মানিক মিয়া, এনামুল হক, সিয়াম, রায়হান, সাব্বির, ইলিয়াছ, মোহাম্মদ হোসেন, মেহেদী, রনি গাজী, সাজ্জাদ, আল-আমিন, জীবন ও আল-আমিন।

বক্তারা বলেন- আমরা এখান থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনগুলোকে একটি বার্তা দিতে চাই যে, এভাবে আবরারের মতো আমরা আর কাউকে হারাতে চাই না। আমরা আবরার হত্যার বিচার চাই।

উল্লেখ্য, গত রবিবার রাতে বুয়েটের শেরে বাংলা হলে ছাত্রলীগের কিছু সন্ত্রাসীর হাতে নির্দয় পিটুনির শিকার হয়ে মারা যান বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ। এই ঘটনায় গতকাল নিহতের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

গতকাল বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান রাসেল, সহ-সভাপতি মুস্তাকিম ফুয়াদ, সহ-সম্পাদক আশিকুল ইসলাম বিটুসহ ৯ জনকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ।

Facebook Comments

Check Also

মতলবে সম্পত্তিগত বিরোধে ঘরবাড়ি ভাংচুর ও গাছ-পালা কেটে ফেলার অভিযোগ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর : মতলব উত্তর উপজেলার ১২ নং ফরাজাকান্দি ইউনিয়নের সোনাপাড়া গ্রামের নিলুফা বেগমের …

vv