ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলব উত্তরে অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

মতলব উত্তরে অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের লতুরদী এলাকায় পাউবোর সেচ খাল থেকে উদ্ধার করা অজ্ঞাতনামা লাশটির পরিচয় মিলেছে।

যুবকের স্বজনেরা মঙ্গলবার বিকেলে ফেইসবুকে লাশের ছবি দেখে পরিচয় নিশ্চিত করেছেন। তার নাম মো. শফিক (৪৫) বলে জানা গেছে। তিনি উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর সরদারকান্দি গ্রামের মৃত মোহাম্মদ হোসেন প্রধানের ছেলে। তার স্ত্রী, ১ ছেলে, ২ ভাই ও ১ বোন রয়েছে।

নিহত অজ্ঞাত মানসিক প্রতিবন্ধী যুবকের পরিচয়ের খবর জানতে পেরে রাতেই মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল ও পরির্দশক (তদন্ত) মো. মাসুদ নিহতের বাড়ীতে যান। নিহতের স্ত্রী, ছেলে, বোন, জনপ্রতিনিধি ও প্রতিবেশীদের সাথে কথা বলেন। ওসির মোবাইলে থাকা নিহতের ছবি গুলো দেখে উপস্থিত সকলেই শফিকের লাশ বলে শনাক্ত করেন।

নিহত সফিকের স্ত্রী বলেন, আমার স্বামী মানসিক প্রতিবন্ধি প্রকৃতির। ঘটনার ৪-৫ দিন আগে (নিহত শফিক) কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। প্রায়ই সময় বাড়ী থেকে বের হয়ে ৫-৭ দিন পর ঘরে ফিরতেন। এবারও ঘরে ফিরে না আসায় আমরা খোঁজ করতে বের হইনি। মঙ্গলবার বিকেলে লোকজনের মাধ্যমে খবর পেয়ে লাশের ছবি দেখে শনাক্ত করি।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল জানান, কলাকান্দা ইউনিয়নে লতুরদী এলাকায় পাউবোর সেচ খাল থেকে উদ্ধার করা নিহত অজ্ঞাতনামা যুবকটির পরিচয় পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মুফিদুল ইসলামেরর মাধ্যমে বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হয়েছে।

Facebook Comments

Check Also

ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় …

Shares
vv