ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলব উত্তরের সুগন্ধি গ্রামে আগুনে বসতঘর পুড়ে ছাই

মতলব উত্তরের সুগন্ধি গ্রামে আগুনে বসতঘর পুড়ে ছাই

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলায় ছেংগারচর পৌরসভার ২ নং ওয়ার্ডের সুগন্ধি গ্রামে ২৮ আগস্ট বিকাল ৪ টার দিকে ১টি বসত ঘরে আগুন লেগে পুড়ে ভস্মিভূত হয়েছে। ঘরে থাকা আসবাবপত্র’সহ কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার জানিয়েছে।

ক্ষতিগ্রস্ত মো. আতাউর যানান তাহার বসত ঘওে কে বা কাহারা আগুন লাগিয়ে দেয়, আগুন লেগে ঘর’সহ আসবাবপত্র পুড়ে যায়। তিনি জানান তার স্ত্রী অসুস্থ ঢাকায় হসপিটালে ভর্তি, তিনি সটাকী বাজারের ব্যবসায়ী, বাজারেই ছিলেন। আগুন লাগার খবর পেয়ে বাড়িতে এসে দেখেন তাহার বসত ঘরে আগুন ।

প্রতিবেশীরা ‘৯৯৯’ এর ফোন দিয়ে ফায়ার সার্ভিস খবর দিলে ফায়ার সার্ভিস আসার আগেই প্রতিবেশী ও আশপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। পরে এলাকাবাসির সহযোগিতায় আগুন নিভিয়ে ফেলে, তৎক্ষনে তাহার ঘরে থাকা ফ্রিজ, আসবাবপত্র, টাকা পয়সা, স্বর্ণালঙ্কার ও প্রয়োজনীয় দলিল পত্র’সহ সব পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার খবর শুনে মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ভাতিজার হাতে চাচী ধর্ষণ,  ধর্ষণের ভিডিও পাঠিয়ে টাকা দাবী

এস.এম ইকবাল: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের বিষকাঁটালী গ্রামে ভাতিজা কর্তৃক চাচীকে ভয়ভীতি দেখিয়ে করে জোরপূর্বক ধর্ষণ করে, সেই ধর্ষণের ভিডিও মোবাইলে ধারন করে সৌদিপ্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে অর্থ দাবী করার অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভূক্তভোগী। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রিয়াদ নামে এক যুবককে আটক করে আদালতে প্রেরণ করেছে। থানায় দায়েরকৃত মামলা অনুযায়ী জানাযায়, ওই ইউনিয়নের চৌকিদার বাড়ির সৌদি আরব প্রবাসী মোস্তফা কামালের স্ত্রী শারমিন আক্তারকে একই বাড়ির শফিকুর রহমানের প্রবাস ফেরত ছেলে রিয়াদ হোসেন ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে, অবৈধ শারিরিক সর্ম্পকের একটি ভিডিও মুঠো ফোনে ধারণ করে রিয়াদ নিজেই। পরে সে নিজেই শারমিনের স্বামীর কাছে সেই ভিডিও চিত্র ও ছবি পাঠিয়ে অর্থ দাবী করে। পরে শারমিন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় সোমবার লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত রিয়াদকে আটক করে আদালতে প্রেরণ করে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কাজী মো: জাকারিয়া জানান, মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে। Facebook Comments

vv