ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / মতলব উত্তরের নবাগত ইউএনও’র সাথে মতবিনিময়

মতলব উত্তরের নবাগত ইউএনও’র সাথে মতবিনিময়

মতলব উত্তর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সাথে রোববার দুপুরে এক মতবিনিময় সভা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।

নবাগত ইউএনও শারমিন আক্তার বলেছেন, প্রজাতন্ত্রের কর্মকর্তা ও কর্মচারীদের সততা, নিষ্ঠা, কর্মদক্ষতা, আন্তরিকতা ও সদিচ্ছার উপর সরকারের ভাবমূর্তি ও সফলতা বা ব্যর্থতা নির্ভর করে। কর্মকর্তাদের অবহেলা ও গাফিলতির কারণে সরকারের উজ্জ্বল ভাবমূর্তি নস্যাৎ হয়ে যেতে পারে। তিনি উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাদের দেশপ্রেম ও জনগণের প্রতি দায়বদ্ধতা থেকে নিজ নিজ দায়িত্ব ও কর্তব্য সততার সাথে সম্পাদনের পরামর্শ দেন।

দাফতরিক শৃঙ্খলা মেনে চলে কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করতে হবে। সকল দলমতের ঊর্ধ্বে থেকে নাগরিকসেবার এ প্রতিষ্ঠানে কেউ যেন হয়রানির শিকার না হয় সেদিকে সংশ্লিষ্ট সবাইকে দায়িত্বশীল হতে নবাগত ইউএনও আহ্বান জানান।

মতবিনিময় সভায় নবাগত ইউএনও শারমিন আক্তার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশার সাথে আপনারাসহ যারা জড়িত আমি সবাইকে সম্মান করতে চাই। আমি আপনাদের সম্মান করলে এ সম্মান কেউ না কেউ আমাকে করবে। সাংবাদিকরা জাতীর আয়না, এই আয়না দিয়েই দেশের মানুষ প্রতিদিনের সার্বিক পরিস্থিতি দেখে।

তাই সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড সমুহ সাংবাদিকদের উচিৎ জাতির সামনে উপস্থাপন করা। সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে আপনাদের সহায়তা প্রয়োজন।

সভায় সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিব ইসমাইল হোসেন ভূঁইয়া, কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা প্রকৌশলী মো. এনামুল হক, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আবুল কালাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আতম বোরহান উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী আবদুল ওয়াহিদ মো. সালেহ, মৎস্য কর্মকর্তা শাখাওয়াত হোসেন, সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিন, পরিসংখ্যান কর্মকর্তা সায়েদুল আলম, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মতলব উত্তর জোনাল অফিসের এজিএম খালেকুজ্জামান, একটি বাড়ি একটি খামার প্রকল্প সমন্বয়কারী আফজালুর রহমান সবুজ, নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী, আনসার বিডিপি কর্মকর্তা আবদুস সাত্তার, খাদ্য নিয়ন্ত্রক দিলীপ দেবনাথ, সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর সুমন সরকার, সহকারী মাধ্যমিক শিক্ষা আশরাফুল আলম, সহকারী শিক্ষা অফিসার কবির হোসেন, মাহফুজ মিয়া, মোজাম্মেল হক, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নান্নু মিয়াসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ইউএনও শারমিন আক্তার বলেন, সুন্দর ও সুচারু ভাবে অনিয়ম ও দুর্নীতির উর্ধ্বে থেকে তিনি তার দায়িত্ব পালন করে যাবেন। সেদিক থেকে কাহারো কোন অনিয়ম ও অন্যায় আবদার মেনে নেয়া হবে না। এতে করে হয়তো বা অনেকের কাছে প্রিয়পাত্র হতে পারবো না। তবে এখানে আমি কাহারো প্রিয়পাত্র হতে আসিনি। নিষ্ঠা আর সততার সাথে আমি আমার দায়িত্ব পালন করে যাবো ইন্শাআল্লাহ।

সে ক্ষেত্রে জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ সকলের সহযোগীতা কামনা করছি।

প্রতিবেদন:———————-

Facebook Comments

Check Also

শাহরাস্তি পৌরসভায় বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তি পৌরসভায় বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। ২৩ আগস্ট বিকালে …

vv