ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / মতলব উত্তরের চরাঞ্চলে কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
চাঁদপুর মতলব উত্তরের চরউমেদ ও বোরচরে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের উদ্যোগে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মতলব উত্তরের চরাঞ্চলে কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মতলব উত্তর ব্যুরো : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ।

সোমবার (১৮মে) সকালে মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়নের চরউমেদ ও এখলাছপুর ইউনিয়নের বোরচরে সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে এলাকার দরিদ্র ও স্বল্প আয়ের ৫’শতাধীক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কর্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগ নেতা শিল্পপতি আলহাজ্ব গোলাম রাব্বানী পাপ্পু, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল হাকিম তানভীর ও ইঞ্জি. কামরুজ্জামান খান।

উদ্বোধনকালে আলহাজ্ব গোলাম রাব্বানী পাপ্পু বলেন, নিজে বাঁচুন, অন্যকে বাচঁতে সহায়তা করুন। নভেল করেনা ভাইরাস একটি মহামারী রোগ। প্রাণঘাতি এ রোগ থেকে মুক্তি পেতে সরকারের দেয়া নিয়মকানুন মেনে চলার জন্য সকলকে অনুরোধ করেন। তিনি আরো বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের পাঠানো খাদ্য সামগ্রী আপনাদের মধ্যে বিতরণ করছি।

খাদ্য সামগ্রী বিতরণকালে ঢাকা থেকে ভিডিও কলে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সারা দেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। সারা বাংলাদেশে আমাদের সাংগঠনিক কমিটির নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।’

“আমরা করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের হাসপাতালে পৌঁছে দিতে ফ্রি অ্যাম্বু^ুলেন্স সেবা চালু করেছি। আমাদের দেওয়া অ্যাম্বুলেন্স কর্মীসহ বেসরকারি অ্যাম্বুলেন্স কর্মীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, পিপিই, মাস্ক সরবরাহ করেছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি।

এ সময় মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, আ’লীগ নেতা নিয়াজ মোর্শেদ বাবু, ছানাউল্ল্যাহ, উপজেলা যুবলীগের সদস্য মোশারফ হোসেন মন্টু, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নোমান দেওয়ান, সদস্য তাহসিন আহমেদ, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন দেওয়ান, যুবলীগ নেতা শামীম বেপারী, বিপ্লব বেপারী, জহিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি গাউস, সাধারণ সম্পাদক ইব্রাহিম সরকার পাপ্পু’সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ঈদ শপিং’র টাকায় ২শ’ জনকে ইফতার সামগ্রী দিল ছাত্রলীগ

সাইফুল ইসলাম সিফাত : নিজেরা ঈদ উৎসব না করে সেই টাকায় ২০০ দু:স্থ ও অসহায় মানুষের …

vv