ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / মতলবে ৫ হাজার বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করলেন নিখিল

মতলবে ৫ হাজার বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করলেন নিখিল

মোজাম্মেল প্রধান হাসিব : মুজিববর্ষে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।
চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার নিশ্চেন্তপুর স্কুল ও ডিগ্রী কলেজ প্রাঙ্গণ থেকে আজ (১৫ জুন) সোমবার সকাল ১১টায় এ  কর্মসূচীর উদ্ধোধন করা হয়।
এ সময় তিনি বলেন, মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে এ উপজেলায় ৫ হাজার বৃক্ষরোপন করা হবে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে ফলদ ও ঔষুধী গাছ এবং সড়কের দু’পাশে কাঠ গাছ লাগানো হবে। গাছ আমাদের শুধু অক্সিজেনই দেয় না, প্রাকৃতিক বিপর্যয়ে দেয়াল হয়ে দাঁড়ায়। আসুন সবাই মিলে গাছ লাগাই পরিবেশ বাঁচাই।
তিনি আরো বলেন, কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও আমি সাধারণ সম্পাদক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করছি। আপনারা দেখেছেন মহামারি করোনার প্রাদুর্ভাবে মানুষ যখন অসহায় হয়ে পড়েছিল তখন এই যুবলীগের নেতা কর্মীরা কিন্ত অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এখনও  জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে।
এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহের হোসেন সুফল, কলেজের অধ্যক্ষ মোঃ কামাল হোসেন, প্রধান শিক্ষক মোঃ অারিফ উল্লা, দাতা সদস্য মোঃ শাহাদাত করিম চৌধুরী, মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য এটিএম আসাদুজ্জামান, সদস্য ফরিদ আহম্মেদ , মোঃ মনির হোসেন মিয়া, সাইফুল ইসলাম খোকন, মোঃ নজরুল ইসলাম খান, আঃ রশিদ প্রধান, সাইফুল ইসলাম মানিক, মোঃ শামিম হোসেন, মোঃ জাহিদুল ইসলাম, সাবেক ইউপি সদস্য বাবলু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
মুজিববর্ষে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে কলেজ ও স্কুলের সকল শিক্ষক শিক্ষিকা সামাজিক দূরুত্ব মেনে বৃক্ষরোপনে অংশগ্রহণ করেন। এছাড়া এলাকার জনপ্রতিনিধি, সূধীজন, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জের কাছিয়াড়া মহিলা আলিম মাদ্রাসা ভবনের কাজ সমাপ্ত

সজিব খান : ফরিদগঞ্জ উপজেলার কাছিয়াড়া মহিলা আলিম মাদ্রাসার ভবনের কাজ সুন্দর ভাবে সমাপ্ত করা হয়েছে। …

vv