ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / মতলবে ১৮ দিন নিখোঁজ মাদ্রাসা ছাত্রকে খুঁজে পেতে পরিবারের আকুতি

মতলবে ১৮ দিন নিখোঁজ মাদ্রাসা ছাত্রকে খুঁজে পেতে পরিবারের আকুতি

মাসুদ হোসেন : চাঁদপুর কাসিমিয়া হাফেজিয়া মাদ্রাসার হাবিবুর রহমান জিসান ওরফে আবদুর রহমান (১৪) নামে এক ছাত্র ১৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন। সে মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের গোসাইপুর গ্রামের হানিফ খাঁনের ছেলে।
এ ঘটনায় ওই ছাত্রের বড় ভাই মোঃ ফয়জুল ইসলাম রবিবার (২১ ফেব্রুয়ারি) মতলব দক্ষিণ থানায় সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং- ৯২৭। ছেলেটির সন্ধান পেতে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করে আকুতি করেন তার
পরিবার।
পরিবার ও জিডি সূত্রে জানা যায়, চাঁদপুর কাসিমিয়া হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের আবাসিক ছাত্র হিসেবে হাবিবুর রহমান জিসান (আবদুর রহমান) পড়ালেখা করতো। নিখোঁজ হওয়ার দিন আবদুুুর রহমান গত ৬ ফেব্রুয়ারি নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর থেকেই হাবিবুর রহমান জিসান ওরফে আবদুর রহমানের পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে গত ২১ ফেব্রুয়ারি রবিবার মতলব দক্ষিণ থানায় ওই ছাত্রের বড় ভাই জিডি করেন।
হাবিবুর রহমান জিসান ওরফে আবদুর রহমানের বড় ভাই ফয়জুল ইসলাম বলেন, ‘বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোন সন্ধান মিলছে না। নিখোঁজের সময় তার পরনে সাদা রংয়ের পাঞ্জাবি ও পায়জামা ছিলো। তার গায়ের রং ফর্সা ও মুখমণ্ডল গোলাকার। সে মতলব দক্ষিণ থানার আঞ্চলিক ভাষায় কথা বলে।
যদি কোন সহৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেলে নিন্মোক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি। মোবাইলঃ ০১৬৪৭-০৪২১০২
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা

নোমান হোসেন আখন্দ : করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব, এ প্রতিপাদ্য কে সামনে …

Shares
vv