ব্রেকিং নিউজঃ
Home / চাঁদপুরের সংবাদপত্র থেকে / মতলবে র‌্যাবের অভিযানে এক ব্যক্তি আটক

মতলবে র‌্যাবের অভিযানে এক ব্যক্তি আটক

যোগাযোগ মাধ্যমে বর্তমানে বৈশ্বিক আলোচিত বিষয় “করোনা ভাইরাস” সম্পর্কে বিভিন্ন মিথ্যা ও বিভ্রান্তিকর অপপ্রচার চালানোর দায়ে চাঁদপুর মতলব দক্ষিণের মুন্সীবাজার এলাকায় র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করে একজনকে আটক করে।

গত ৭ এপ্রিল গভীর রাতে মতলব দক্ষিণ উপজেলার মুন্সীবাজার এলাকায় দক্ষিণ দিঘলদি গ্রামের মো. তাজুল ইসলাম (৪২) নামের এই ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব। এসময় তার ব্যবহারকৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১১ কুমিল্লা কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব এক প্রেসবিজ্ঞপ্তি মাধ্যমে জানান, আটক মো. তাজুল ইসলাম SAMSUNG Android মোবাইল ফোন দিয়ে “Tazul Islam” নামক ফেসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমানে বৈশ্বিক আলোচিত বিষয় “করোনা ভাইরাস” সম্পর্কে বিভিন্ন মিথ্যা ও বিভ্রান্তিকর অপপ্রচার চালায়।

এছাড়াও মোবাইলে সমসাময়িক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে নানা ধরণের বিভ্রান্তিকর অপপ্রচারসহ যৌন উত্তেজনা সৃষ্টিকারী অর্ধনগ্ন/নগ্ন ভিডিও এবং স্থিরচিত্র সংগ্রহ, সংরক্ষণ ও প্রদর্শন করে ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মহিলাদের আইডিতে প্রেরণের প্রমাণ পাওয়া যায়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত তাজুল ইসলামকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত অপরাধের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। গ্রেফতারকৃত তাজুল ইসলামের বিরুদ্ধে চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সূত্র: মতলবের আলো

Facebook Comments

Check Also

চাঁদপুর সদরে থাকছে ইভিএম : দায়িত্বরতদের পদত্যাগ করতে হচ্ছে না

তিন পদেই সমান জামানত ১০ হাজার টাকা, ইউনিয়ন প্রতি ভোটার তালিকার সিডি মূল্য ৫শ’ টাকা, …

vv