ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / মতলবে ম্যাক্স গ্লোবাল কর্পোরেশনের জোনাল অফিস উদ্বোধন

মতলবে ম্যাক্স গ্লোবাল কর্পোরেশনের জোনাল অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি : ‘আমার মোবাইল আমার দোকান’ এই শ্লোগানকে সামনে রেখে ই-কমার্সের মাধ্যমে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরে ম্যাক্স গ্লোবাল কর্পোরেশনের জোনাল অফিসের অস্থায়ী কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

ম্যাক্স গ্লোবাল কর্পোরেশন মানুষের নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর এক বিশাল অনলাইন মার্কেট। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির বিভিন্ন দিক তুলে ধরেন ম্যাক্স গ্লোবাল কর্পোরেশনের এ্যাডমিন মো. ওমর ফারুক শাহিন।

গত ২২ মে বিকেল সাড়ে ৫ টায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে মূল বক্তব্যে মো. ওমর ফারুক শাহিন বলেন, বর্তমান সময় হলো অনলাইন বিজনেসের। অনলাইনে প্রয়োজনীয় পণ্য ক্রয় করা যায়, অনলাইনে ব্যবসায় করা যায়। ঘরে বসে পণ্য ক্রয়-বিক্রয় করার আকর্ষণীয় এবং নতুন এক ধারণা নিয়ে সারা দেশে সুনামের সাথে কাজ করে যাচ্ছে ম্যাক্স গ্লোবাল কর্পোরেশন।

এখানে ক্রেতা মোবাইলে পছন্দ মতো নিজের পণ্য অর্ডার করে তা ঘরে বসেই গ্রহণ করতে পারবে। আবার কোম্পানীর একটি নির্দিষ্ট পয়েন্ট অর্জন করতে পারলে প্রতিটি ক্রেতাই পণ্য ক্রয়ের পাশাপাশি মোবাইলে অর্থ উপার্জন করতে পারবে। বিষয়টি একেবারে সহজ বলে তিনি জানান।

তিনি আরও জানান, এখানে ঔষধ, কসমেটিক্স, চাল-ডালসহ ই-কমার্সের এই নেটওয়ার্ক থেকে ক্রেতা সাধারণ নিত্য প্রয়োজনীয় ৩৫ হাজার পণ্যের বিশাল সমাহার থেকে দরকারি পণ্য ক্রয় করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ম্যাক্স গ্লোবাল কর্পোরেশনের পরিচালক মো. জসিম উদ্দিন, চাঁদপুর ইউনানী তিব্বিয়া কলেজের প্রভাষক হাকীম মো. বাকী বিল্লাহ, ইউপি সদস্য শেখ ফজলুল করিম সেলিম, নারায়ণপুর প্রেসক্লাবের সভাপতি মো. আবু সায়েম মাষ্টার, সহ-সভাপতি মুহাম্মদ আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব, মো. কামরুল ইসলাম, মো. শাহ আলম খান প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুরের মেঘনায় ১০ মণের ‘শাপলা পাতা’ মাছ ধরা পড়ল!

অমরেশ দত্ত জয় : চাঁদপুরের মেঘনা নদীতে জেলেদের জালে প্রায় ১০ মণ ওজনের একটি শাপলা …

vv