ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলবে মাদ্রাসা ছাত্রীকে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ
প্রতিকী ছবি

মতলবে মাদ্রাসা ছাত্রীকে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ

মোজাম্মেল হাসিব প্রধান : চাঁদপুরের মতলব দক্ষিণের এক মাদ্রাসার ছাত্রীকে (১৫) অপহরন করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ৫ দিন পর ১০ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে ওই মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারসহ অভিযুক্ত খোরশেদ আলম তালুকদারকে (৪০) আটক করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ। মতলব দক্ষিণ উপজেলার খর্গপুর গ্রাম এলাকার একটি মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী সে। তার বাবা নারায়ণপুর বাজারের একটি মালবাহী ট্রলি গাড়ীর ড্রাইভার।

পুলিশ ও ছাত্রীর পারিবারকি সূত্রে জানায়, গত ৩ এপ্রিল দুপুরে ছাত্রীটি অন্যান্য দিনের ন্যায় দুপুরের খাবার নিয়ে নিজ বাড়ি থেকে নারায়ণপুর বাজারের উদ্দেশ্যে রওনা হলে স্থানীয় আবিদ আলী বাড়ীর সামনের রাস্তায় ওৎ পেতে থাকা একই গ্রামের খোরশেদ আলম তালুকদার বিয়ের প্রলোভন দিয়ে ছাত্রীটিকে অপহরন করে নিয়ে যায়। গত ১০ এপ্রিল সকালে ছাত্রীটি তার বাবার মোবাইলে ফোন করে জানায় তাকে অজ্ঞাত এক ভাড়া বাড়িতে আটকে রেখে ধর্ষণ করেছে। বিষয়টি মতলব দক্ষিণ থানা পুলিশকে জানানো হলে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে ওইদিন বিকেলে নারয়ণগঞ্জের বন্দর এলাকার থানা-পুলিশের সহায়তায় আল-বারাকা হাসপাতালের পেছনে একটি ভাড়াবাসা থেকে মেয়েটিকে উদ্ধার করে এবং অপহরণকারী খোরশেদ আলম তালুকদারকে আটক করে মতলব থানায় নিয়ে আসে।

মতলব দক্ষিণ থানার ওসি তদন্ত মো. ইব্রাহিম খলিল বলেন, মেয়ের বাবার অভিযোগের ভিত্তিতে মাদ্রসা ছাত্রীকে উদ্ধারসহ অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়। পরে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। অপরদিকে মাদ্রাসা ছাত্রীকে শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্য চাঁদপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv