ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলবে ভাই-ভাতিজার হামলায় প্রতিবন্ধি স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীসহ আহত-৩

মতলবে ভাই-ভাতিজার হামলায় প্রতিবন্ধি স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীসহ আহত-৩

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণে আপন ভাই ও ভাতিজার হামলায় প্রতিবন্ধি স্বামী ও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীসহ তিনজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ৯ মে সন্ধ্যায় উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের খর্গপুর বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, উপজেলার খর্গপুর গ্রামের বেপারী বাড়ির মো. খলিল বেপারীর ছেলে প্রতিবন্ধি ইকবাল হোসেন নিজের জায়গায় রান্না ঘর তুলতে গেলে বাঁধা দেয় বড় ভাই জাকির হোসেন ও তার স্ত্রী। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কাটাকাটির এক পর্যায়ে জাকির তার স্ত্রী ও দুই ছেলে সাইদুর এবং সায়মুন ইকবাল হোসেনের উপর হামলা চালায়।

এ সময় ইকবাল হোসেনের ডাক চিৎকারে তার পিতা খলিল বেপারী ও অন্তঃসত্ত্বা স্ত্রী রাবেয়া বেগম তাকে বাচাতে আসলে তাদেরকেও মারধর করা হয়। পরে গুরতর আহত অবস্থায় অন্তঃসত্ত্বা রাবেয়া বেগমকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি দেন এবং ইকবাল হোসেন ও খলিল বেপারী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে আহত খলিল বেপারী বলেন, আমার প্রতিবন্ধি ছেলেকে রান্না ঘর তুলতে বলেছি। কিন্তুু আমার বড় ছেলে আমার কথা না শুনে আমার প্রতিবন্ধী ছেলেকে মারধর করে। এ সময় আমি তাকে বাচাতে গেলে আমার নাতি সায়মুন আমার উপর হাত তুলে ।

ইকবাল হোসেন জানান, আমার ভাই-ভাবি এবং ভাতিজারা প্রায় আমার উপর অবিচার করেন। আমি প্রতিবন্ধী হওয়ায় তাদের সাথে প্রতিবাদ করতে পারি না। আমি এ ঘটনার সুস্থ বিচার চাই। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ইকবাল হোসেন। অভিযুক্ত জাকির হোসেন বলেন, আমি বা আমার ছেলেরা তাদেরকে মারধর করে নাই ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv