ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / মতলবে ফ্রেন্ডস ফোরাম’৯৮, সুজাতপুর মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
ফ্রেন্ডস ফোরাম’৯৮, সুজাতপুর এর পক্ষ থেকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন- উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ।

মতলবে ফ্রেন্ডস ফোরাম’৯৮, সুজাতপুর মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মনিরুল ইসলাম মনির : ফ্রেন্ডস ফোরাম’৯৮, সুজাতপুর এর পক্ষ থেকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বৃহস্পতিবার সকালে বাগানবাড়ি আইডিয়াল একাডেমি মাঠে সংগঠনের সহ-সভাপতি ফাহমিদা নাজনীন ডলির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ।

এসময় তিনি বলেন, এই শীতে বন্ধু সংগঠন ফ্রেন্ডস ফোরাম’৯৮ মানবতার ডাকে সাড়া দিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছে। সমাজের সকল বিত্তবানদের উচিত অসহায়-দুঃস্থদের পাশে দাঁড়ানো।

সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন, ভাচুয়াল দুনিয়ায় ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে যখন অনেকেই বিনোদন এবং বিতর্কিত বিষয় নিয়ে অধিকমাত্রায় সময় অপচয় করে থাকে তখন ফ্রেন্ডস ফোরাম’৯৮ বন্ধুরা সামাজিক দায়বদ্ধতা পূরণে নিরন্তর কাজ করছেন। তিনি সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠনগুলোক আর্তমানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান।

ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর সদস্যদের নিজ অর্থায়নে এই শীতবস্ত্র বিতরণ করা হয় বলে জানান গ্রুপের সদস্যরা। ফ্রেন্ডস ফোরাম’৯৮ সদস্যদের কাছ থেকে প্রায় তিন লাখ টাকা আর্থিক সহায়তায় শীতবস্ত্র নিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়।
এর ধারাবাহিকতায় মতলব উত্তর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন মাদ্রাসার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ফ্রেন্ডস ফোরাম’৯৮ সদস্যরা।

এ বিষয়ে সদস্যরা জানান, আমাদের এই গ্রুপের মুল উদ্দেশ্য গরীব, অসহায়, বঞ্চিত, দুস্থ, প্রতিবন্ধি, ছিন্নমূল শিশু এবং পথশিশুদের জীবন-মান উন্নয়নের জন্য কাজ করা। সেই সঙ্গে গরীব ও অসহায় মানুষের পাশে থেকে দুঃখ-কষ্ট লাঘবের দায়িত্ব পালনের জন্য পদক্ষেপ গ্রহণ করা। বৃহস্পতিবার সকালে বাগানবাড়ি ও বিকেলে প্রধান কার্যালয়ে বিভিন্ন টিম গঠনের মাধ্যমে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পেরে ভালো লাগছে।

ফ্রেন্ডস ফোরাম’৯৮ সদস্যরা আরো জানান, আগামীতে পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ এবং তাদের লেখাপড়ার পাশাপাশি তাদের মূলধারায় ফিরিয়ে আনার চেষ্টা থাকবে।

এই মহতি উদ্যোগকে সফল করায় সংগঠনের সবাই কে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশিস দাশ আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় বক্তব্য রাখেন- মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, অপারেজয়’৯৮ নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক ফারুক ওসমানী আরিয়ান, ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর সভাপতি রোমান মিয়া, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন ইমন, তানবীর আহমেদ, মুক্তার হোসেন, দেলোয়ার হোসেন, মানিক মিয়াজি, নাসির মল্লিক, পারভেজ মল্লিক, মাসুদ রানা, মিয়া নাসির, বাবলু মেম্বার, বুলবুল আহমেদ, শামীম, নুর মোহাম্মদ রিয়াদ প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv