ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলবে ডা. বাকিবিল্লাহ’র মৃত্যুতে নারায়ণপুর বাজার ড্রাগিষ্ট এন্ড কেমিষ্ট সমিতির শোক

মতলবে ডা. বাকিবিল্লাহ’র মৃত্যুতে নারায়ণপুর বাজার ড্রাগিষ্ট এন্ড কেমিষ্ট সমিতির শোক

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর বাজার ড্রাগিষ্ট এন্ড কেমিষ্ট সমিতির সাধারণ সম্পাদক ও চাঁদপুর ইউনানী তিব্বিয়া মেডিকেল কলেজের প্রভাষক হাকীম ডা. মো. বাকিবিল্লাহ’র (ভুট্রো ডাক্তার) মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নারায়ণপুর বাজার ড্রাগিষ্ট এন্ড কেমিষ্ট সমিতির নেতৃবৃন্দ।

সমিতির সভাপতি ডা. মোহাম্মদ আলী তালুকদারের স্বাক্ষরিত এক শোকবার্তায় মরহুম ডা. বাকিবিল্লাহ’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এ শোক জানানো হয়।

শোকবার্তায় আরও জানানো হয়, মরহুম ডা. বাকিবিল্লাহ ছিলেন একজন নীতি ও আদর্শবান ডাক্তার। তার জীবদ্দশায় তিনি সবসময় মানুষের কল্যাণে কাজ করেছেন। এই সময়ে তার এ চলে যাওয়া আমাদের জন্য অপূরণীয় ক্ষতি হয়েছে। আমরা ড্রাগিষ্ট এন্ড কেমিষ্ট সমিতির পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

উল্লেখ্য; গত ২৭ মে সকাল ১১টায় ঢাকা জাতীয় বক্ষব্যাধী ইনস্টিটিউট ও হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাকীম ডা. মো. বাকিবিল্লাহ (ভুট্রো ডাক্তার)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv