ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / মতলবে জাতীয় কলরব শিল্পীগোষ্ঠীর ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান
ধলাইতলী ছাত্র ও যুব সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধানীয়া।

মতলবে জাতীয় কলরব শিল্পীগোষ্ঠীর ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান

মাসুদ হোসেন : মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী ছাত্র ও যুব সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান বৃহষ্পতিবার (৩১ অক্টোবর) বিকাল ৩ ঘটিকা হইতে পূর্ব ধলাইতলী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ কবরস্থান মসজিদ কমপ্লেক্সের মহা পরিচালক আলহাজ্ব হযরত মাওলানা এমরান হোসেন কাশেমীর সভাপতিত্বে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী তাহফিজুল কোরআন ওয়াস সুন্নাহ এর প্রিন্সিপাল আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ক্বারীদের অন্যতম আলহাজ্ব হাফেজ ক্বারী মোঃ নাজমুল হাসান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধানীয়া। তিনি তার বক্তব্যে বলেন, সংগঠনের সদস্যদের আমি ধন্যবাদ জানাই। তারা কোন অনৈতিক কর্মকাণ্ডে জড়িত না হয়ে এমন সুন্দর একটি আয়োজন করেছে। সংগঠনটির সদস্যরা দেশ ও দেশের স্বার্থে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত।

সংগঠনের সহ সভাপতি রাফিকুল হাসান রাফি ও সাধারন সম্পাদক হেলাল উদ্দিন পাবেলের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজির আহম্মেদ বাদল, বিশিষ্ট সমাজসেবক খাজা আহসান পাটওয়ারী। অনুষ্ঠানে আমন্ত্রিত মেহমানের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল হাই আল কাসেমী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মাহফুজ খান, ঢাকা মানিকনগর মাদ্রাসার মুহাদ্দিস হাফেজ মাওলানা সলিমুল্লাহ সেলিম, বিশিষ্ট সমাজসেবক মো. শাহাজান খান।

আরো উপস্তিত ছিলেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল ইসলাম মিজি, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রেজাউল করিম শফিক মৃধা, যুবলীগের আহ্বায়ক মজিবুর রহমান তালুকদার, সিনিয়ব যুগ্ম আহ্বায়ক মোবারক শেখ, যুগ্ম আহ্বায়ক মনির বকাউল, দীপু মৃধা, ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান মিজান, ইউপি সদস্য সোহেল হোসেন রিয়াদ, বিল্লাল তপাদার, সাবেক ইউপি সদস্য সফিকুর রহমান, ধলাইতলী দাখিল মাদ্রাসার সুপার জয়নাল আবেদীন, রাজারগাঁও ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক আব্দুর রহিম,

ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী সাংস্কৃতিক সংগঠন কলরব শিল্পগোষ্ঠীর বিভিন্ন শিল্পীবৃন্দ ইসলামি সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন ধলাইতলী ছাত্র ও যুব সমাজকল্যাণ সংগঠনের সভাপতি হাফেজ নেছার আহমেদ ও সংগঠনের উপদেষ্টা এবং অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাসুদ পারভেজ।

উল্লেখ্য, সংগঠনটি দীর্ঘ কয়েকবছর যাবত মাদক, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং বিরোধী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।

এছাড়াও অসহায় মানুষের পাশে দাড়ানো, সুবিধা বঞ্চিত শিশুদের পড়াশোনায় ব্যাপক সহযোগীতার অবদান রয়েছে।

Facebook Comments

Check Also

মতলব উত্তরের সরদারকান্দিতে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শন

মতলব উত্তর ব্যুরো : সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার …

vv