ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলবে খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের মাতৃভাষা দিবস উদযাপন
মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে পুস্প-মাল্য অর্পণ করছেন নেতৃবৃন্দ।

মতলবে খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের মাতৃভাষা দিবস উদযাপন

মোজাম্মেল প্রধান হাসিব : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও জাতীয় শহিদ দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

ভাষাশহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে একটি প্রভাতফেরি বের করা হয়। প্রভাতফেরি নারায়ণপুর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাস স্ট্যান্ডে এসে শেষ হয়।

প্রভাতফেরি শেষে মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নারায়ণপুর ডিগ্রি কলেজ ও নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে পুস্প-মাল্য অর্পণ করা হয়।

এ সময় প্রভাতফেরিতে অংশ গ্রহণ করেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মবিন সুজন প্রধান, আওয়ামীলীগ নেতা এবং নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সভাপতি মো. সফিকুল ইসলাম স্বপন মজুমদার, ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মনজুর হোসেন রিপন, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ঢালি, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন সরকার, সাংগঠনিক সম্পাদক মো. জমির হোসেন পাটোয়ারী, আওয়ামীলীগ নেতা মো. বাতেন পাটোয়ারি, ৩নং খাদেরগাঁও ইউনিয়ন যুবলীগ নেতা মো. রফিকুল ইসলাম প্রধান, নূরে আলম সরকার জিকু, নারায়ণপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. রাসেল প্রধান, মো. গিয়াস উদ্দিন মজুমদার, ছাত্রলীগ নেতা মো. কামরুল ইসলাম হাওলাদার, মো. রাকিব মিয়াজি, জিসান আহমেদ প্রমুখ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বহু মামলার সাজাপ্রাপ্ত আসামি জামায়াত নেতা আতাউল করিম গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি : জামায়াত নেতা আতাউল করিম দীর্ঘদিন হাজীগঞ্জ উপজেলা থেকে গা-ঢাকা ছিলেন। তার বিরুদ্ধে …

Shares
vv