ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / মতলবে করোনা সন্দেহে যুবক হোম কোয়ারেন্টাইনে
প্রতীকী ছবি

মতলবে করোনা সন্দেহে যুবক হোম কোয়ারেন্টাইনে

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়নের নাগদা গ্রামে করোনা সন্দেহে এক যুবককে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

২ এপ্রিল সকাল ১১টায় স্থানীয় গ্রাম পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপনের নির্দেশে মো. ইব্রাহিম (ইবু) (২৫) বেপারীকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার নাগদা গ্রামের বেপারী বাড়ির মো. রবু বেপারীর ছেলে মো. ইব্রাহিম (ইবু) বেপারী ঢাকায় থাকা অবস্থায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়। এ সময় তার পাশের বেডে দুই জন করোনায় আক্রান্ত রোগী ভর্তি ছিলেন বলে এলাকায় এসে সে জানালে স্থানীয় এলাকাবাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করেন। পরে ইউপি চেয়ারম্যানের নির্দেশক্রমে স্থানীয় ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। বর্তমানে ওই যুবক তার নিজ ঘরে হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

এদিকে ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার নিজস্ব তহবিল থেকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকা যুবককে ২০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিঁয়াজ, ১ লিটার তৈল, ২ কেজি আলু এবং হাত ধোয়ার জন্য সাবান ও মাস্ক প্রদান করেছেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন জানান, স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় করোনা সন্দেহে নাগদা গ্রামের রবু বেপারীর ছেলে ইব্রাহিম (ইবু) কে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে এবং তার এই দিনগুলির খাবারের ব্যবস্থাও করে দিয়েছি।

হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য ইউপি সদস্য ও গ্রাম পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদের ৩টি জামায়াত অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : সামাজিক দূরত্ব বজায় রেখে চাঁদপুরের হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদুল ফিতরের প্রথম জামায়াত …

vv