ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলবে অর্নিবাণ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ
মতলব দক্ষিণে অর্নিবাণ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে শীতবস্ত্র বিতরণ করছেন অতিথিবৃন্দ।

মতলবে অর্নিবাণ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণে অর্নিবাণ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে গরীব অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। “চলবো মোড়া এক সাথে, জয় করবো মানবতাকে” এই শ্লোগানকে সামনে রেখে গতকাল ১০ জানুয়ারি বিকেলে উপজেলার গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় সংগঠনের সভাপতি মো. ইব্রাহিম পাটোয়ারির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. নুরে আলমের পরিচালনায় বক্তব্য রাখেন নারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পলিশিং কমিটির সাধারণ সম্পাদক মো. জমির হোসেন পাটোয়ারি, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মিঞা মো. মামুন, বাংলাদেশ প্রতিরক্ষা মন্ত্রনালয়ের অডিট অফিসার এম এ কাইয়ুম কিরন মজুমদার, কালিয়াইশ ডিগ্রি মাদ্রাসার শিক্ষক মাওলানা মনিরুজ্জামান ফয়েজি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি কাউছার আলম পান্না।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. জনি পাটোয়ারি, কোষাধ্যক্ষ মো. মামুন পাটোয়ারি, প্রচার সম্পাদক কাইয়ুম প্রধান, ধর্ম বিষয়ক সম্পাদক মো. ইদ্রিস পাটোয়ারি, সদস্য মো. সিয়াম প্রধান প্রমুখ।

এসময় সমাজ সেবক মো. জসিম প্রধান, জাহাঙ্গীর আলম প্রধান, সিয়াম, জাকির হোসেন, মাসুদ প্রধান, মো. কবির প্রধানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলবের শিবপুরে যুবলীগ নেতা শরীফের বিরুদ্ধে এলাকাবাসীর একাধিক অভিযোগ

স্টাফ রিপোর্টার : মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. শরীফ …

vv