ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / মতলবের গোবিন্দপুর গ্রামে ঘর ভাংচুর নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

মতলবের গোবিন্দপুর গ্রামে ঘর ভাংচুর নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণে সম্পত্তিগত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন বিধবা নারীর গোয়ালঘর ও রান্নাঘর ভাংচুর এবং নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ৬ অক্টোবর দুপুরে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ঢালী বাড়িতে এ ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত আনোয়ার হোসেন ঢালীর স্ত্রী নুরজাহান বেগমের সাথে তার সৎ ছেলে জোহর আলী, ফজর আলী ও বজলু ঢালীর সম্পত্তিগত বিরোধ চলে আসছে। এ ঘটনা নিয়ে মতলব দক্ষিণ থানাসহ স্থানীয় এলাকায় একাধিক শালীসি বৈঠক হয়েছে। উক্ত ঘটনা শালিসীগণ মিমাংসা করে দিলেও জোহর আলী তা প্রত্যাক্ষাণ করে পুনরায় জবরদখল করার চেষ্টা করে।

তারই জের ধরে গত ৬ অক্টোবর দুপুরে নুরজাহান বেগম বাড়ির পাশের জমিতে (বিলে) কাজে গেলে প্রতিপক্ষ জোহর আলী, তার স্ত্রী রহিমা বেগম, ছেলে হাফেজসহ দলবল নিয়ে জোরপূর্বক নুরজাহান বেগমের গোয়ালঘর, রান্নাঘর ভেঙ্গে নিয়ে যায়। এসময় জোহর আলী ও তার লোকজন নুরজাহান বেগমের বসতঘরে ঢুকে ঘরে থাকা সুকেজ ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকা এবং একটি স্বর্ণের চেইন ও কানেরদুল (১ ভরি ওজন) লুট করে নিয়ে যায় বলে জানান নুরজাহান বেগম।

খবর পেয়ে নুরজাহান বেগম বাড়ি এসে দেখেন তার ঘর এবং নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন।

নুরজাহান বেগম জানান, আমার স্বামী মরার পর থেকে আমার সৎ ছেলে এবং তাদের স্ত্রীরা আমাকে বিভিন্নভাবে হামলা মামলাসহ হয়রানী করে আসছে। এখন তারা জোরপূর্বক আমার সম্পত্তি জবরদখল করার জন্য আমি বাড়িতে না থাকায় আমার গোয়ালঘর, রান্নাঘর, নগদ ৭০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ও কানেরদুল (১ ভরি ওজন) লুট করে নিয়ে যায়। তাদের ভয়ে আমি কিছু বলতে পারিনি।

অভিযুক্ত জোহর আলীর স্ত্রী জানান, এই সম্পত্তি আমাদের। তাই আমরা ঘর ভেঙ্গে নিয়েছি।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ জানান, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে দিনশেষে সিএনজি চালক ইমরানের বাড়ি ফেরা হলোনা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দিনভর সিএনজি থ্রি হুইলার চালিয়ে চালক ইমরানের আর বাড়ি …

Shares
vv