ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / ‘ভূঁতের বাড়ি’ রেস্টুরেন্ট এখন চাঁদপুরে

‘ভূঁতের বাড়ি’ রেস্টুরেন্ট এখন চাঁদপুরে

অমরেশ দত্ত জয় : ব্যাতিক্রমধর্মী ‘ভূঁতের বাড়ি’ নামের রেস্টুরেন্ট এখন চাঁদপুর শহরের বিপনীবাগে।
১ ফেব্রুয়ারি সন্ধ্যায় রেষ্টুরেন্টটি উদ্বোধন করা হয়। তা ফিতা ও কেক কেটে উদ্বোধন করেন জেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান পারভেজ।
এ সময় চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাসুদ উল আলম রনি,সহ-সভাপতি রেজাউল করিম রবিন,নাসির উদ্দিন আহমেদ,পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নিবির আহমেদ,চাঁসক ছাত্রলীগ নেতা নাইমুল ইসলাম,কামরুজ্জামান হিমেল,রবিন পাটওয়ারী,জুয়েস সরকার,জিসানুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ ব্যপারে ভূঁতের বাড়ি রেষ্টুরেন্টের পরিচালক ও তরুন উদ্যোক্তা আহাদ বিন ওমর জানান,ইউনিক চিন্তা থেকেই ব্যাতিক্রমধর্মী ভূঁতের বাড়ি নামে রেষ্টুরেন্টটি করা হয়েছে। ভূঁতের কফিন,ভূঁতের মাস্ক,বেলুন সহ নান্দনিক আলোকসজ্জায় রেষ্টুরেন্টটি সাজানো হয়েছে। দ্রুত আমরা রেষ্টুরেন্টটির ৩য় তলায় মিনি পার্টি সেন্টার ও ৪র্থ তলায় রূপ পার্ক করার পরিকল্পনা করতেছি।
খাবারের ধরন প্রসঙ্গে তিনি জানান, এখানে থাই,চাইনিজ,সাউথ ইন্ডিয়ান,ইতালিয়ান,আমেরিকান এবং ফাস্টফুড ধরনের পাওয়া যাবে। আমরা ক্রেতা চাহিদার কথা মাথায় রেখে ১ম সপ্তাহে সব খাবারে ১৫% ডিসকাউন্ট দিচ্ছি। গ্রাহকরা এখানকার নিজের পছন্দের খাবার ঘরে বসে অনলাইনে অর্ডার করার সুযোগ পাবে(ডেলিভারি চার্জ সম্পূর্ণ ফ্রি)।
রান্না,পরিবেশন ও পরিছন্নতা রক্ষায় এখানে ৫/৭ জনের দক্ষ করিগর নিয়োগ করা হয়েছে। এই রেষ্টুরেন্টি সপ্তাহে ৭ দিনই সকাল ১০টা হতে রাত ১০ টা পর্যন্ত খোলা রাখা হবে। তাই আমাদের রেষ্টুরেন্টে সবাই পরিবার পরিজন নিয়ে খেতে আসবে বলে প্রত্যাশা করছি।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে মেয়র মাহফুজুল হকের জীবনুনাশক স্প্রে ও চাল বিতরণ

এস. এম ইকবাল : ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক এর উদ্যেগে মেঘনা পাড় মুক্ত স্কাউট ও …

vv