ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ভাষা শহীদদের স্বরণে মহামায়ায় প্রভাতের র‌্যালী ও পুষ্পস্তবক অর্পণ

ভাষা শহীদদের স্বরণে মহামায়ায় প্রভাতের র‌্যালী ও পুষ্পস্তবক অর্পণ

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়ায় ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথ মর্যাদায় পালন করেছে সরকারী নিবন্ধনকৃত একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “প্রভাত সমাজকল্যাণ সংস্থা”।

দিবসটি উপলক্ষ্যে সকাল ৭টায় সংগঠনটির ব্যানারে মহামায়া পশ্চিম বাজার থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে চাঁদপুর-কুমিল্লা আ লিক মহাসড়ক পদক্ষিণ করে ঐতিহ্যবাহী মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। এরপর ভাষা শহীদদের স্বরণে কিছুক্ষণ দাড়িয়ে নিরবতা পালন করে দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন। পরে বিদ্যালয়ের শহীদ মিনারে স্বেচ্ছাসেবীদের অংশগ্রহণে পুষ্পস্তবক অর্পণ করেন।

মহামায়ায় ভাষা শহীদদের স্বরণে প্রভাত সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করছেন সংগঠনটির স্বেচ্ছাসেবীসহ অতিথিবৃন্দরা।

এসময় মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: খোরশেদ আলম মোল্লা, শাহমাহমুদপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও প্রভাত মহামায়া শাখার উপদেষ্টা মন্ডলির সদস্য মো: কামাল হাজী, প্রভাত মহামায়া শাখার সহ-সভাপতি মো: জুয়েল হাজী, সাধারণ সম্পাদক মো: মাসুদ হোসেনসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

তরপুরচন্ডীতে ৭শ’ পরিবারে চেয়ারম্যান রাসেল গাজীর ঈদ উপহার প্রদান

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নে অসহায়,কর্মহীন ও শ্রমজীবী খেটে খাওয়া …

vv