ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / ভাষা বীর এম ওয়াদুদ’র ৩৭ তম মৃত্যুবার্ষিকীতে আল মামুন পাটওয়ারীর দোয়া

ভাষা বীর এম ওয়াদুদ’র ৩৭ তম মৃত্যুবার্ষিকীতে আল মামুন পাটওয়ারীর দোয়া

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ভাষাবীর এম এ ওয়াদুদের ৩৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারীর নিজস্ব উদ্যোগে আজ বাদ জুমা ছোট সুন্দর বাজার জামে মসজিদ সহ ইউনিয়নের প্রায় প্রতিটি জুম্মার মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ সম্পন্ন হয়েছে।

বঙ্গবন্ধুর স্বপনের সোনার বির্নিমানে ভাষাবীর এম এ ওয়াদুদ জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সাথে একযোগে কাজ করে গেছেন। তিনি প্রাদেশিক ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। ভাষাবীর এম এ ওয়াদুদ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এবং বিশিষ্ট চিকিৎসক চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ জে. আর ওয়াদুদ টিপুর বাবা।

এই মহান নেতার ৩৭ তম মৃত্যুবার্ষিকীতে রামপুরের বিভিন্ন মসজিদে চেয়ারম্যান আল মামুন পাটওয়ারীর উদ্যোগে বিশেষ দোয়া ও মরহুমের বিদেহী আত্বার জন্য মাগফেরাত কামনায় তাবারুক বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলো ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা সহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান হাবীব পাটওয়ারীসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন ছোট সুন্দর বাজার জামে মসজিদের খতিব শাহতলী আলিয়া মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মোঃ মহিউদ্দিন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধীর জন্য টয়লেট করে দিলেন সাবেক মেয়র মঞ্জিল

এস. এম ইকবাল : ফরিদগঞ্জ পৌর এলাকার একজন অসহায় দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ মো. আবু মুসার ব্যবহারের …

vv