ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ভাষাবীর এমএ ওয়াদুদের মৃত্যু বার্ষিকীতে রামপুরে এবিএম রেজওয়ানের উদ্যোগে মিলাদ ও দোয়া
ভাষাবীর এমএ ওয়াদুদের ৩৭তম মৃত্যু বার্ষিকীতে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানের উদ্যোগে রামপুরে দোয়ারতদের একাংশ।

ভাষাবীর এমএ ওয়াদুদের মৃত্যু বার্ষিকীতে রামপুরে এবিএম রেজওয়ানের উদ্যোগে মিলাদ ও দোয়া

মাসুদ হোসেন : হোসেন শহীদ সোহরাওয়ার্দি ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহযোগী, বাঙ্গালীর ভাষা স্বাধীকার ও অর্থনৈতিক মুক্তিসহ সকল আন্দোলনের প্রনেতা, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বর্তমান সরকারের শিক্ষামন্ত্রী, চাঁদপুর-৩ নির্বাচনী আসনের সাংসদ ডা. দীপু মনি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক জেআর ওয়াদুদ টিপু’র গর্বিত পিতা এমএ ওয়াদুদের ৩৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের সকদি পাঁচগাঁও ঈদগাঁহ জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।
শুক্রবার (২৮ আগস্ট) বাদ জুমা চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সফল সভাপতি, তারুন্যের অহংকার, শিক্ষামন্ত্রীর একান্ত স্নেহধন্য ও আস্থাশীল নেতা আবুল বারাকাত মোঃ রেজওয়ানের উদ্যোগে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়ার অনুষ্ঠানে বিশেষ করে মরহুম এমএ ওয়াদুদের আত্মার মাগফেরাত কামনাসহ শিক্ষামন্ত্রীর ভাই ডা. জেআর ওয়াদুদ টিপু ও স্বামী ব্যারিস্টার তৌফিক নেওয়াজের সুস্থতা ও বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের মহামারী থেকে দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ গ্রহন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য জয়নাল আবেদীন মাস্টার, ইসমাইল হোসেন মাস্টার, সাবেক ওসি রেজা মাহাবুব আলফু, সাবেক ব্যাংক কর্মকর্তা আবুল কালাম মজুমদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক আ’লীগ নেতা ইলিয়াছ তপাদার, সেকান্তর খান, আঃ কুদ্দুছ খলিফা, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি লেয়াকত আলী খান, সহ-সভাপতি আঃ রহিম গাজী, ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি খোরশেদ আলম তালুকদার, সাধারণ সম্পাদক ইছাহাক তালুকদার, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হাই তপাদার, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন মজুমদার, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি শাহপরান, ইউনিয়ন যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মামুন পাটওয়ারী, সদস্য দেলোয়ার হোসেন শিশির, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি দাইম খান, সহ-সভাপতি মাইন উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক মাহাবুব হাসান, সদস্য জহির বকাউল, ৯নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল খলিফা, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোহেল হোসেন মিজি, সাবেক ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন, আক্তার হোসেন খান, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিন পাঠান, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাব্বি পাঠান, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার মুসুল্লীগন।
দোয়া পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা মোঃ আবুল ফারাহ। মিলাদ পরিচালনা করেন ক্বারী মোঃ ওমর ফারক।
Facebook Comments

Check Also

মতলব উত্তরে চেয়ারম্যান পদে জহিরাবাদে সেলিম, সুলতানাবাদে হাবিবা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলায় উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে জহিরাবাদ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের …

vv