ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / বড়কুল পশ্চিম আ’লীগের সাধারণ সম্পাদক হাসেমের শীতবস্ত্র পেলো ১ হাজার পরিবার
হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন আ'লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম (হাসু)।

বড়কুল পশ্চিম আ’লীগের সাধারণ সম্পাদক হাসেমের শীতবস্ত্র পেলো ১ হাজার পরিবার

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ উপজেলার ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি মো. আবুল হাসেম (হাসু) ইউনিয়নের প্রায় ১ হাজার শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।
প্রধানমন্ত্রী ও সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের উপহার স্বরূপ এলাকার হতদরিদ্র ও শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন। মঙ্গলবার (১৯জানুয়ারী) বিকেলে ইউনিয়নটিতে ৫ম ধাপের মধ্য দিয়ে শেষ হয় এ নেতার শীতবস্ত্র বিতরণ।
 
শীতবস্ত্র বিতরণ উপলক্ষে রামচন্দ্রপুর কাশেমিয়া ছিদ্দিকিয়া ফাযিল মাদ্রাসা মাঠে আলোচনা সভা শেষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দেন আবুল হাসেম (হাসু)।
 
আলোচনা সভা বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আবুল হোসেন আবু, সাংগঠনিক সম্পাদক মো. সাউফুল্লাহ বকুল, সদস্য অধ্যক্ষ মো. সামছুদ্দিন, মো. ফারুক মজুমদার, মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটির উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগ নেতা মো. জসিম উদ্দিন পাটওয়ারী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. রানা খান, মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি উপজেলা শাখার ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. নুরুল ইসলাম খান কালু ও যুবলীগ নেতা মো. আক্তারুজ্জামান বাবু।
 
ওই সময় উপজেলা যুবলীগের সদস্য মো. শাহআলম হাজী, আওয়ামীলীগ নেতা মো. আবুল হাসেম, মো. লিটন, মো. আনোয়ার হোসেন লিটন, মো. দুলাল হোসেন, মো. আনোয়ার হোসেন মেম্বার, যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম কামাল মো. আবু ইউসুফসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বহু মামলার সাজাপ্রাপ্ত আসামি জামায়াত নেতা আতাউল করিম গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি : জামায়াত নেতা আতাউল করিম দীর্ঘদিন হাজীগঞ্জ উপজেলা থেকে গা-ঢাকা ছিলেন। তার বিরুদ্ধে …

Shares
vv