ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ব্র্যাক চাঁদপুর অঞ্চল-৩ পরিবার দিবস অনুষ্ঠিত

ব্র্যাক চাঁদপুর অঞ্চল-৩ পরিবার দিবস অনুষ্ঠিত

স্বপন কর্মকার মিঠুন : ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদকে চির স্বরণীয় বরণীয় করে রাখতে ব্র্যাক পরিবারের ব্যানারে মর্মস্পর্শী বাণী “তুমি রবে নীরবে হৃদয়ে মম–” এই বাক্যেটি প্রত্যেক কর্মীর হৃদয়ে লালন ধারণ করে রাখতে চাঁদপুর অঞ্চল ৩ এর কুমিল্লা মনোহরগঞ্জ লাউলহরি এ্যারিয়া অফিসের আয়োজন করা হয়েছে ব্র্যাক পরিবার দিবস ২০২০।

শনিবার দিনব্যাপী অফিস আঙ্গীনায় মনোরম ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ওই এ্যারিয়া অফিস অধিন দাবীর ৭টি শাখা অফিস এবং প্রগতি অফিসের ব্যবস্থাপকগন (ম্যানেজার), পি,ও, হিসাব রক্ষক, রানার, পিয়ন তাদের স্ব-পরিবার নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হন।

ব্র্যাক পরিবার বিভিন্ন কর্মসূচি যেমন কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ, ফুটবল, ক্রিকেট, গান, নিত্য, কৌতুক প্রতিযোগীতার আয়োজন করেন, এবং সর্বশেষ ব্র্যাক পরিবারের সদস্যদের মধ্য লটারী ড্র অনুষ্ঠিত হয়। প্রত্যেক ইভেন্টে প্রথম,দ্বিতীয়,তৃতীয় স্থানধারির মাঝে পুরষ্কার বিতরণ করা হয় এবং প্রত্যেক ইভেন্টে অংশ গ্রহনকারিদের শান্তনা পুরষ্কার দেয়া হয়।

প্রগতি ফিল্ড অফিসার হারুন অর রশিদ ও পারভেজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অছিম উদ্দিন এ্যারিয়া ম্যানেজার দাবি, লাউহরি, নূরুন্নবী এ্যারিয়া ম্যানেজার, প্রগতি, লাউহরি, মোঃ ইনসান আলী এ্যারিয়া ম্যানেজার প্রগতি। দাবি শাখা ম্যানেজারদের মধ্যে উপস্থিত ছিলেন, গোলাম ওসমান (লাউলহরি), সিরাজুল ইসলাম (চিতোষী), রবীন্দ্র নাথ ( ভোলদীঘি), নুরুজ্জামান (হাসিরপাড়), আবু সুফিয়ান টিপু প্রগতি (চিতোষী)।

প্রথম দাপ শেষে দুপুর ১টায় লাঞ্চের ব্যাবস্থা দেওয়া হয়। দ্বিতীয় ধাপ শুরু হয় ২টায় শেষ সন্ধ্যা সাড়ে ৬টায় বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহনকারি বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়ার মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচির পরিসমাপ্তি হয়।

Facebook Comments

Check Also

করোনা সংকটে মতলব উত্তরের লেংটার মেলা বন্ধ ঘোষণা

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বদরপুর বেলতলী এলাকায় প্রতি বছর যে ‘লেংটার …

vv