ব্রেকিং নিউজঃ
Home / টকশো / ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় হতাহতের প্রতি রফিকুল ইসলাম এমপির গভীর শোক প্রকাশ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় হতাহতের প্রতি রফিকুল ইসলাম এমপির গভীর শোক প্রকাশ

প্রিয় চাঁদপুর : হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনীয় এলাকার মাননীয় সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ নামক স্থানে চট্টগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রামগামী আন্তঃনগর তুর্না নীশিতা এক্সপ্রেস মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

ঢাকা-চট্টগ্রাম রেললাইনের ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ এলাকায় আজ মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩ টায় দুইটি ট্রেনের সংঘর্ষে বহু হতাহতের ঘটনা ঘটেছে। এ পর্যন্ত ১৫ জন নিহতের খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

৯ জনের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে, বাকি ৬ জন বিভিন্ন হাসপাতালে মারা যায়। আহত এ পর্যন্ত ৭৪ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

ভোর রাত সাড়ে ৩ টায় ঢাকা থেকে চট্টগ্রামগামী তুর্ণানিশীথা আন্তঃনগর ট্রেনের সাথে চট্টগ্রাম থেকে সিলেটগামী উদয়ন এক্সপ্রেসের সাথে সংঘর্ষের এ ঘটনা ঘটে। দুমড়ে-মুচড়ে যাওয়া বগির নিচে আরও মরদেহ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। হতাহতদের উদ্ধার কাজ চলছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

Facebook Comments

Check Also

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সাপ্তাহিক বিশ্ব মিডিয়া পত্রিকার অনলাইনে কাশিমপুর পূরণ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে ফরম পূরনে …

vv