ব্রেকিং নিউজঃ
Home / টকশো / ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় হতাহতের প্রতি রফিকুল ইসলাম এমপির গভীর শোক প্রকাশ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় হতাহতের প্রতি রফিকুল ইসলাম এমপির গভীর শোক প্রকাশ

প্রিয় চাঁদপুর : হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনীয় এলাকার মাননীয় সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ নামক স্থানে চট্টগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রামগামী আন্তঃনগর তুর্না নীশিতা এক্সপ্রেস মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

ঢাকা-চট্টগ্রাম রেললাইনের ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ এলাকায় আজ মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩ টায় দুইটি ট্রেনের সংঘর্ষে বহু হতাহতের ঘটনা ঘটেছে। এ পর্যন্ত ১৫ জন নিহতের খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

৯ জনের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে, বাকি ৬ জন বিভিন্ন হাসপাতালে মারা যায়। আহত এ পর্যন্ত ৭৪ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

ভোর রাত সাড়ে ৩ টায় ঢাকা থেকে চট্টগ্রামগামী তুর্ণানিশীথা আন্তঃনগর ট্রেনের সাথে চট্টগ্রাম থেকে সিলেটগামী উদয়ন এক্সপ্রেসের সাথে সংঘর্ষের এ ঘটনা ঘটে। দুমড়ে-মুচড়ে যাওয়া বগির নিচে আরও মরদেহ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। হতাহতদের উদ্ধার কাজ চলছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

Facebook Comments

Check Also

মসজিদ-মাদ্রাসার হুজুরের বেতন কতো?

গভীরতা নিয়ে ভাববার বিষয়: মাদ্রাসার হুজুরের বেতন কতো? ভেবেছেন কখনো? ভাববার কি সময় নেই? ভাবা …

vv