ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক নিয়ে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় এসেছেন চেয়ারম্যান প্রার্থী মোঃ আল মামুন পাটওয়ারী।

বৃহষ্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় বাবুরহাট এলাকায় অপেক্ষারত শত শত দলীয় নেতাকর্মী ও ভোটাররা তাকে অর্ভর্থনা জানান। এরপর মটর শোভাযাত্রাসহ মিছিল নিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক পদক্ষিণ করে মহামায়া হয়ে রামপুরের ছোট সুন্দর বাজার, বদরখোলা বাজার, কামরাঙ্গা বাজার, মনিহার হয়ে পাঁচ বাড়িয়ার বিভিন্ন সড়ক ঘুরে ইউনিয়নের ছোট সুন্দর বাজারস্থ দলীয় কার্যালয়ে গিয়ে মিলিত হয়। এসময় সমর্থকদের স্লোগানে মুখরিত হয়ে উঠে সড়ক।

দলীয় কার্যালয়ে আল মামুন পাটওয়ারীকে ফুল দিয়ে বরন করে নেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ নৌকা সমর্থিত ভোটাররা। পরে েনৌকা প্রতীক দিয়ে আল মামুন পাটওয়ারীকে পূণরায় ইউনিয়নবাসীর সেবা করার জন্য নির্বাচনে সুযোগ দেয়ায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও জেলা আ’লীগের সহ সভাপতি ডা. জে আর ওয়াদুদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কেক কাটেন আল মামুন পাটওয়ারীসহ আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ফুলে ফুলে সিক্ত হওয়া আল মামুন পাটওয়ারী বলেন, বিগত দিনে অর্থাৎআজকের আগে পর্যন্ত যা হয়েছে আমরা সকল ভেদাভেদ ভুলে, কাঁদে কাঁদ মিলিয়ে আমি আমার জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রাথীকে নৌকা বিজয়ী করবেন। বিশেষ করে এ নৌকা ব্যক্তি আল মামুনের না, এ নৌকা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের, এ নৌকা হচ্ছে জননেত্রী শেখ হাসিনার, এ নৌকা হচ্ছে ডা. দীপু মনি এমপির ইজ্জতের বিষয়। গত নির্বাচনের ন্যায় এবারো পূণরায় আপনারা সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করবো, ব্যক্তি মামুনকে নয়। বিগত পাঁচ বছরে কাজ করতে গিয়ে দলীয় নেতাকর্মী সহ সকলের কাছে যদি মনে কষ্ট দিয়ে থাকি কিংবা কোন ভুল ভ্রান্তি হতে পারে তাই আমার প্রতি যদি কারো ক্ষোভ থাকে তাহলে আল্লাহরাস্তে ক্ষমা করে দিবেন। জননেত্রী শেখ হাসিনার নৌকা বিজয়ী করার জন্য সকল ভেদাভেদ ভুলে আবারো আমরা একসাথে হয়ে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করবো।

তিনি আরো বলেন, এ ইউনিয়নে অনেকেই নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তাদেরকে মনোনয়ন না দেয়ায় হয়তো অনেকের মনে কষ্ট থাকতে পারে। তাই আমার কোন শুভাকাঙ্খি কারো সাথে খারাপ আচরন করবেন না। ফেসবুকে বাঝে মন্তব্য কিংবা স্ট্যাটাস দিবেন না। যদি দেন তাহলে বুঝবো আপনারা আমাকে ভালোবাসেন না। তিনি বলেন, আমরা সবাই নৌকার বিজয় নিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর বিশ্বাসের মর্ঝাদা দিবো। সেই সাথে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু ভাইয়ের এ ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত করে আমরা প্রমান দিবো, রামপুর ইউনিয়ন হচ্ছে নৌকার ঘাটি।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আনোয়ারা বেগম, রামপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল কালাম পাটওয়ারী, বর্তমান কমিটির সহ সভাপতি শাহাদাত হোসেন জাকির, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক খোকন রায়, যুব ও ক্রীড়া সম্পাদক অলি আহমেদ জসিম পাটওয়ারী, সম্মানিত সদস্য মহিব উল্যাহ পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হোসেন সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv