ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / বিসিডিএস চাঁদপুর শাখার আয়োজনে বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক সন্ধ্যা
বুধবার সন্ধ্যায় কুমিল্লার বিশিষ্ট সংগীত শিল্পীদের সমন্বয়ে এক জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করছেন, শিল্পীবুন্দ।

বিসিডিএস চাঁদপুর শাখার আয়োজনে বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক সন্ধ্যা

বিশেষ প্রতিনিধি : বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি চাঁদপুর জেলা শাখার (বিসিডিএস) আয়োজনে প্রতিবছরের ন্যায় বার্ষিক বনভোজন,সংগঠনের বিশেষ আলোচনা সভা, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা,র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক সন্ধ্যা অত্যান্ত জাকঁজম পূর্ন পরিবেশে জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার চাঁদপুর শহরের বাবুরহাট ফাইভ স্টার শিশু পার্কে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি চাঁদপুর জেলা শাখার (বিসিডিএস) এর প্রায় তিন শতাধিক সদস্যদের উপস্থিতির মধ্যদিয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে চাঁদপুর জেলার সব কয়টি উপজেলার কেমিস্টস্রা তাদের পরিবার পরিজনসহ অংশ গ্রহন করেন।
অনুষ্ঠানে দেশের বিভিন্ন ঔষধ কোম্পানী গুলোর প্রায় অর্ধশতাধিক প্রতিনিধি বনভোজনে অংশগ্রহন করেন। সকাল ১১টায় বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি চাঁদপুর জেলা শাখার (বিসিডিএস) এর বিশেষ বার্ষিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিসিডিএস চাঁদপুর জেলা শাখার আয়োজনে বনভোজন অনুষ্ঠানে ক্রেস্ট গ্রহন করছেন, বিসিডিএস চাঁদপুর শাখার সভাপতি মোস্তফা রুহুল আনোয়ার।

আলোচনা সভায় বিসিডিএস চাঁদপুর শাখার সভাপতি মোস্তফা রুহুল আনোয়ারের সভাপতিত্ব ও সহ-সভাপতি বাবু সুভাষ সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন,সিনিয়ন সহ-সভাপতি এবিএম নজরুল আমিন সাজু,সহ-সভাপতি মো: হুমায়ুন কবির খান,চাঁদপুর জেলা শাখার সন্মানিত সদস্য নেহাল হোসেন মজুমদার, মো: মনির হোসেন গাজী,আবু ইউসূফ তালুকদার মানিক,ফরিদগঞ্জ উপজেলার সাধারন সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও কেমিস্ট টিপু পাঠান,হাজিগঞ্জ শাখার সাধারন সম্পাদক এনামুল হক তালাল,শাহরাস্তি শাখার সভাপতি মো: মিজানুর রহমান,মতলব দক্ষিন শাখার সহ-সভাপতি তপন সরকার,মতলব উত্তর শাখার সাধারন সম্পাদক প্রভাত ভৌমিক প্রমুখ।

আলোচনা সভায় চাঁদপুর জেলা শাখার কেমিস্টস্দের বিভিন্ন সমস্যা সম্পর্কে ব্যাপক আলোচনা করা হয়। আলোচনা সভায় বিসিডিএস চাঁদপুর শাখার সভাপতি মোস্তফা রুহুল আনোয়ার সমিতির সকল সদস্য ও কেমিস্টদের উর্দেশে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন এবং সকল ঔষধ ব্যবসাীদেরকে সমিতির সদস্য হয়ে নিয়মনীতি মেনে ব্যবসা করার জন্য আহবান জানান।

এ ছাড়া কেহ যেন নকল ঔষধ বিক্রির সাথে জড়িত না হন সেদিকে সকলকে সজাগ থাকার আহবান জানান। এ ছাড়া আজকের বনভোজনে জেলার বিভিন্ন স্থান থেকে যে সকল কেমিস্টরা কষ্টশিকার করে এসেছেন,তার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

পুরুস্কার গ্রহন করছেন, বিসিডিএস চাঁদপুর শাখার সহ-সভাপতি মো: হুমায়ুন কবির খানের স্ত্রী দীপা কবির।

তিনি আরো বলেন,এ সমিতির সকল সদস্যদের যে কোন প্রয়োজনে সব সময় বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি চাঁদপুর জেলা শাখার (বিসিডিএস) এর অফিস খোলা রয়েছে। আপনারা সকলের প্রয়োজনে সব সময় যোগাযোগ করার জন্যও সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

পরে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি চাঁদপুর জেলা শাখা বনাম ঔষধ কোম্পানির প্রতিনিধিদের সংগঠন ফারিয়ার প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুপুরে বিসিডিএস চাঁদপুর শাখার সদস্যদের সন্তানদেন নিয়ে গান,নিত্য,ছড়া,আবৃতি ও গজল অনুষ্ঠিত হয়। দুপুরে মধ্যহ্ন ভোজের পরে বিসিডিএস সদস্যদের পরিবারের মহিলাদের নিয়ে মিউজিক চেয়ারখেলা অনুষ্ঠিত হয়।

বিকেলে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে পুরুস্কার বিতরন ও ২৫টি পুরুস্কারের মধ্যদিয়ে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় কুমিল্লার বিশিষ্ট সংগীত শিল্পীদের সমন্বয়ে এক জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা উপহার দেওয়া হয়।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv