ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / বিষ্ণপুর বাংলা বাজারে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই, ইউএনও’র ঘটনাস্থল পরির্দশন
চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণপুর ইউনিয়নের বাংলা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শন করছেন সদর ইউএনও।

বিষ্ণপুর বাংলা বাজারে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই, ইউএনও’র ঘটনাস্থল পরির্দশন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণপুর ইউনিয়নের বাংলা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার(২২ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটেছে। এতে দুটি দোকান পুড়ে ভুষ্মিমৃত হয়েছে। কিভাবে অগ্নকান্ড ঘটেছে, তা দোকানদার অবগত নয় বলে তারা জানিয়েছে। অগ্নিকাণ্ড ঘটনার খবর পেয়ে চাঁদপুর ফায়ার টিম ঘটনাস্থলে এসে প্রায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষনে দোকান দুটির মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

পুড়ে যাওয়া দুটি দোকান হচ্ছে ইব্রাহীম পাঠানের ভ্যারাইটিজ স্টোর, তার ক্ষতির পরিমান সাড়ে ৫লাখ টাকা, আর রাদেশাম ওষুধের দোকান, তার ক্ষতির পরিমান ২লাখ ৫০ হাজার টাকা।

বাংলা বাজার অগ্নিকান্ডে পুড়ে যাওয়া স্থান গতকাল সরজমিনে গিয়ে পরির্দশন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রফিকুল ইসলাম, বিষ্ণপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে অগ্নকান্ড দেখতে পেয়ে সবাই ডাক চিৎকার করে অাগুন নিবানোর চেষ্টা করে, এবং সাথে সাথেই ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবগত করলে তিনি চাঁদপুর দমকল বাহীনিকে জানায়।

তবে এটা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ড ঘটনা ঘটেছে বলে তারা জানান। এ ঘটনায় দুটি দোকানে  প্রায় আট লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তারা।

Facebook Comments

Check Also

জুয়েল ঢালীকে আশিকাটি ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা

গাজী মোঃ মহসিন : বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদ্যস্য চাঁদপুর সদর …

Shares
vv