Home / বাংলাদেশ / জাতীয় / বিমানের কুয়েত ফ্লাইট অনির্দিষ্টকালের জন্য স্থগিত

বিমানের কুয়েত ফ্লাইট অনির্দিষ্টকালের জন্য স্থগিত

কুয়েত বিমানবন্দরের স্থগিতাদেশের কারণে আগামী ৪ আগস্ট থেকে বাংলাদেশ বিমানের কুয়েতগামী সব ফ্লাইট বাতিল করা হয়েছে। বিমানের ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।

বিমান জানায়, কুয়েত বিমানবন্দরের নিষেধাজ্ঞার কারণে ৪ আগস্ট থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই স্থগিতাদেশ বলবৎ থাকবে। কুয়েতগামী বিমানযাত্রীদের পরবর্তী ভ্রমণের জন্য বিমানের হেল্পলাইন বা কল সেন্টারে (+৮৮০১৭৭৭৭১৫৬১৩-১৬) যোগাযোগ করতে বলা হয়েছে।

সম্প্রতি করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দেশের বাণিজ্যিক ফ্লাইট বন্ধ করেছে মধ্যপ্রাচ্যের দেশ কুয়েত। এ নিষেধাজ্ঞার তালিকায় বাংলাদেশ ছাড়াও রয়েছে ভারত, পাকিস্তান, মিশর, ফিলিপাইন, লেবানন, শ্রীলঙ্কাসহ ৩১টি দেশ।

এর আগে গত ২৬ জুলাই এক প্রেস বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ফ্লাইট চলাচল বন্ধ থাকার পর আগস্ট মাসে প্রথমবারের মতো কুয়েত যাবে বিমানের ফ্লাইট। ঢাকা-কুয়েত-ঢাকা রুটে প্রতি মঙ্গলবার সপ্তাহে একটি ফ্লাইট পরিচালনা করবে বিমান।-জাগো নিউজ

Facebook Comments

Check Also

সাহারা খাতুন আর নেই

নিজস্ব প্রতিবেদক :থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা …

vv